শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলা বাজার২৪, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০১৬:  দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বেগম রোকেয়া দিবস পালিত। বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে দু’জয়ীতাকে ক্রেস প্রদান করেছেন। দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শুক্রবার, নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উৎযাপন উপলক্ষে, উপজেলা প্রশাসন ও মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্দোগ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালী ও আলোচনা সভা শেষে, নারী নির্যাতন প্রতিরোধে বিশেষ ভুমিকা ও সমাজ উন্নয়নে সমাজে অবদান রাখার জন্য, উপজেলার দু’জন নারী জয়িতাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা তাদের দু জনকে ক্রেস প্রদান করেন। ক্রেস বিজয়ীরা হলেন, আলাদিপুর ইউনিয়নের শান্তি সরেন, ও কাজিহাল ইউনিয়নের গুলশান আরা বেগম।

নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ বেগম রোকেয়া দিবস উপলক্ষে, সকাল ৯ টায় উপজেলা চত্তর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে, পুনরায় উপজেলা চত্তরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজার সভাপতিতে, বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপজেলা ক্রেডিট সুপার ভাইজার মোঃ আমিনুল ইসলাম, পল্লীশ্রী প্রশিক্ষক আয়শা সিদ্দিকা, এসকেএস ফাউন্ডেশনের ম্যানেজার নুরুন্নবী, যুব উন্নয়নের সুপার ভাইজার রেজাউল ইসলাম ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেহেদী হাছান উজ্জল প্রমুখ। র‌্যালী ও আলোচনাসভায় এন জিওর নারী, সমাজের বিভিন্ন লোকজন ও সরকারী কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।