শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

43kখোলা বাজার২৪, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০১৬: বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সরকার ও নির্বাচন কমিশনের জন্য অগ্নিপরীক্ষা।
শুক্রবার বিকালে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রার্থী অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইলের পক্ষে নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করে তিনি ভোটারদের উদ্দেশ্যে এ কথা বলেন।
সাইফুল হক বলেন, পরিবারতন্ত্রের বিপরীতে সন্ত্রাস-জুলুমমুক্ত ও জবাবদিহীতামূলক সিটি কর্পোরেশন গড়ে তুলতে ‘কোদাল’ প্রতীকে ভোট প্রদানের জন্য নারায়নগঞ্জবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, এবার ভোটারেরা পরিবর্তনের এই সুযোগ কোনভাবেই নষ্ট করবেন না। সন্ত্রাস আর দখলবাজির মধ্য দিয়ে এই নির্বাচনকেও যদি তামাশায় পরিণত করা হয় তাহলে তা হবে সরকারের জন্য বড় রাজনৈতিক পরাজয় এবং এর ফলে নির্বাচনকেন্দ্রীক বিদ্যমান সংকট কেবল আরও প্রকট হবে।
তিনি আরও বলেন শান্তি ও নিরাপদে ভোটাধিকার প্রয়োগ নিয়ে ভোটারেরা উৎকন্ঠার মধ্যে আছে। তিনি ভোটাধিকার নিয়ে ছিনিমিনি না খেলতে সরকারের প্রতি আহ্বান জানান।
পার্টির মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসামাইল অনতিবিলম্বে পক্ষপাতদুষ্ট সরকারি কর্মকর্তা ও পুলিশ অফিসারদের নারায়নগঞ্জ থেকে প্রত্যাহারের দাবি জানান। তিনি সকল প্রার্থীর জন্য সমান সুযোগ নিশ্চিত করারও দাবি জানান।
পার্টির কেন্দ্রীয় নেত্রী বহ্নিশিখা জামালী সন্ত্রাস, গুম-খুন, চাঁদাবাজি ও দখলদারিত্বের বিরুদ্ধে জনগণের প্রতি দায়বদ্ধ, নিবেদিত প্রাণ সংগ্রামী নেতা মাহবুবুর রহমান ইসমাইলকে বিজয়ী নাগরিক সচেতনতার পরিচয় দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান।
‘কোদাল’ মার্কার গণসংযোগে আরও অংশ নেন পার্টির কেন্দ্রীয় নেতা আকবর খান, আবু হাসান টিপু, মোকলেছুর রহমান, রাশিদা বেগম, মাহমুদ, নাজমুল হাসান নান্নু ও সাইফুল ইসলাম প্রমুখ।