শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০১৭: 68জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী বৃহস্পতিবার সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন।

জেলা শহরের নারকেল বাগান এলাকায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী সকালে জেলা পরিষদে যাওয়ার সময় নারিকেল বাগান এলাকায় সন্ত্রাসীরা তার গাড়ী গতিরোধ করে তার উপর আক্রমণ চালায়। প্রথমে তাকে উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে ও পরে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান। তিনি আরও জানান, অভিযোগ পেলে পুলিশ ব্যবস্থা নিবেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: নয়নময় ত্রিপুরা জানান, নির্মলেন্দু চৌধুরীর মাথা, নাক ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে।
সন্ত্রাসী হামলার জন্য খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ তাঁর অনুসারীদের দায়ী করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবী জানান।
অভিযোগ অস্বীকার করে মেয়র রফিকুল আলম জানান, আধিপত্য বিস্তার করতে গত ক’দিন ধরে আওয়ামীলীগের কিছু নেতার অনুসারীরা শহরে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। এবিষয়ে প্রশাসন অবগত আছে।
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর উপর হামলার প্রতিবাদে দুপুরে শহরে বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র অনুসারীরা। জগন্নাথ মন্দির এলাকায় ২টি চাঁদের গাড়ী ও ১টি অটোরিক্সা এবং আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ২টি দোকানে ভাংচুর চালায় বিক্ষোভকারীরা।
প্রসঙ্গত, এবিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ে জরুরী আইনশৃঙ্খলা সভা আহ্বান করা হয়েছে।