শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪, শনিবার, ২১ জানুয়ারি ২০১৭: 78অনেকে বলছেন স্ত্রী-ভাগ্যই যুবরাজকে নতুনভাবে পুরনো রুপে ফিরিয়েছে। কথাটি একেবারে উড়িয়ে দেওয়া যায়না। মারণ ব্যাধি ক্যান্সারকে হার মানিয়ে আগেই ক্রিকেটে ফিরেছিলেন যুবরাজ সিং। কিন্তু নিজেকে মেলে ধরতে না পারায় বাদ পড়েছিলেন। সম্প্রতি দীর্ঘ দিনের বান্ধবী মডেল-অভিনেত্রী হ্যাজেল কিচের সঙ্গে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়েছেন। তারপরই পেয়েছেন জাতীয় দলে ফেরার সুখবর। তারপর ব্যাট করতে নেমে খেললেন ক্যারিয়ার সেরা ইনিংস।

কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে যুবরাজ সিংহের অসাধারণ ইনিংস দেখার পর আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার নব পরিণীতা স্ত্রী হ্যাজেল কিচ। তিনি ফেসবুকে যুবরাজের প্রশংসা করে বলেছেন, “ক্যান্সার থেকে সেরে ওঠা আর ক্যান্সারকে হারানো এক জিনিস নয়। ক্যান্সার থেকে ফিরে এসে কেমোথেরাপি পরবর্তী সময়ে সুস্বাস্থ্য ও ফিটনেস ফিরে পাওয়ার জন্য ও যা করেছে সেটা অবিশ্বাস্য! ইংল্যান্ডের বিরুদ্ধে ১২৭ বলে ১৫০ রান করে ম্যাচ সেরা হয়ে ভারতকে জিতিয়েছে ও। ওর মিডল নেম হওয়া উচিত তেজ। ”
২০১১ সালের বিশ্বকাপের পর এই প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে সেঞ্চুরি পেলেন যুবরাজ। তাও কিনা ক্যারিয়ারের সেরা সেঞ্চুরি! চলতি সিরিজের প্রথম ম্যাচে রান না পেলেও, দ্বিতীয় ম্যাচেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। সাবেক অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে জুটি বেঁধে চাপের মুখ থেকে ভারতকে বিশাল রানের উপর দাঁড় করিয়ে দেন যুবরাজ। শেষপর্যন্ত ১৫ রানে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। এক ম্যাচ বাকি থাকতেই ওয়ানডে সিরিজ ঘরে তুলেছে ভারত।