শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪, শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৭: 76মধাবদী পৌরসভার জননন্দিত মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক বলেছেন, সারাবিশ্বে বাংলাদেশকে সুপরিচিত করতে সহযোগীতা করছে গণমাধ্যমকর্মীরা। তিনি বলেন সরকারের ডিজিটাল বাস্তবায়ন লক্ষকে মুহুর্তের মধ্যে সুপরিচিত করতে সহযোগিতা করছে মিডিয়ার অনলাইন ভার্সন গুলো। গতকাল ২৫ ফেব্রুয়ারি দুপুর ২টায় নরসিংদীর মাধবদীতে দেশ ও প্রবাসীদের মূখপত্র অনলাইন নিউজ পোর্টাল ও ম্যাগাজিন “বর্তমানকণ্ঠ” এর চতুর্থ বর্ষপূতি অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব লিমিটেড এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. এ কে এম রিপন আনসারী। তিনি বক্তব্যে বলেন দেশে ও বিদেশে পত্রিকার অনলাইন গুলোর ব্যাপক চাহিদা রয়েছে, “বর্তমানকণ্ঠ”ও প্রবাসে ব্যাপক সুনাম অর্জন করে আসছে। এসময় সাংবাদিক মোঃ আল-আমিন সরকারকে বর্তমানকণ্ঠ এর বার্তা সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন প্রধান অতিথি। সেই সাথে রাছেল মিয়ার সমাজ সচেতনা মূলক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র “সংশোধন” এর ভিডিও পদর্শন করা হয়।
শাহিন ইফরমেশন টেকনোলজি (শাহিন আইটি)র আয়োযিত এ অনুষ্ঠানে, উদ্ধোধক ছিলেন সিনিয়র সাংবাদিক দৈনিক ইত্তেফাক ও বিশিষ্ট চলচ্চিত্রকার মোঃ রফিকুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বর্তমানকণ্ঠ এর উপদেষ্ঠা আবুল কালাম আজাদ, সাপ্তাহিক নরসিংদী সমাচার প্রতিকার প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ সালাউদ্দিন আহমেদ, মাধবদী পৌরসভার প্যানেল মেয়র মাধবদী শ্রী ঘৌতম ঘোষ, কাউন্সিলর মিজানুর রহমান মিজান, গাজীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আমজাত হোসেন, সাধারণ সম্পাদক গাজীপুর অনলাইন প্রেসক্লাবের মো: জাকারিয়া, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর সদর মেট্রো শাখার সাধারণ সম্পাদক এম ইউ আহমেদ ভূইয়া, বেলাব প্রেসক্লারেব সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক।
এছাড়া আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, “বর্তমানকণ্ঠ”র প্রতিষ্ঠাতা সম্পাদক খন্দকার শাহিন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাংবাদিক মুকবুল হোসেন,বর্তমানকণ্ঠ এর সহকারি সম্পাদক কাজী মেহবুব ইয়ছিন সৃজন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী হোসেন আলী, সাংবাদিক মনিরুজ্জামন মনির, গাজীপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়া, নির্বাহী সদস্য গাজীপুর প্রেসক্লাব আবিদ হোসেন বুলবুল, সাংগঠনিক সম্পাদক গাজীপুর অনলাইন প্রেসক্লাবের মো: সামসু উদ্দিন, দপ্তর সম্পাদক গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সোলাইমান সাব্বির, দৈনিক ভোরের পাতা পত্রিকার মাধবদী প্রতিনিধি মো: আল-আমিন, বিজয় টিভির মাধবদী প্রতিনিধি জাকারিয়া, দৈনিক সংগ্রাম পত্রিকার সাংবাদিক মো: নুরে-আলম প্রমূখ। দোয়া ও আলোচনার মধ্যদিয়ে বিভিন্ন শহর থেকে আগত বিশিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দরা।

ক্যাপশন: মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন মানিক “বর্তমানকণ্ঠ” এর চতুর্থ বর্ষপূতি অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখছেন।