শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

aaaaaaaaaaaaaaaখােলা বাজার২৪।। মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ ২০১৬ সালের জন্য ২০% নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ২৮ মার্চ, ২০১৭, মঙ্গলবার প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৫তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।
ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ৬ মে, ২০১৭ ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) -এর তারিখ নির্ধারণ হয় এবং এজিএম -এর অনুমোদন সাপেক্ষে ৩১ ডিসেম্বর ২০১৬ তারিখে সমাপ্ত বছরের জন্য উক্ত ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এ সময় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সালাম, সদস্য বদিউর রহমান, আলহাজ্জ মোঃ হারুন-অর-রশিদ খান, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লাহ, আলহাজ্জ আহামেদুল হক, আলহাজ্জ ইঞ্জি. খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্জ নিয়াজ আহমেদ, আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, মোঃ এমাদুর রহমান, ডাঃ মোঃ শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন, আলহাজ্জ মোঃ লিয়াকত আলী চৌধুরী, সেলিম রহমান, খালিদ রহিম, ফারুক আহমেদ সিদ্দিকী, মোঃ আমীর উদ্দিন পিপিএম, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বোর্ড সচিব এবং সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।