শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

1111111111খােলা বাজার২৪।।  বৃহস্পতিবার, ০৩ আগস্ট, ২০১৭:  ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ হোস্টেলের দোতলার রুমের বাহিরের ছাদের কার্নিস ধস হয়েছে। এ ঘটনায় দু’তলা থেকে নামতে গিয়ে প্রায় ১৮ জন ছাত্রী অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। শিক্ষাথীরা হলেন, রুবী (১৮), লাজু (১৮), জেসমিন (১৮), খুকু মনি (১৮), মুনমুন (১৮), সোহাগি (১৮), মৌসুমি (১৮), সুমাইয়া (১৮), হোসনেয়ারা (১৮) প্রমূখ।

শিক্ষার্থীদের হোস্টেল কতৃপক্ষ ও স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

হোস্টেল শিার্থীদের সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিলো হঠাৎ ২য় তলার ছাদের একটু কোন ধসের শব্দ পায় কয়েকজন শিক্ষাথী। সেই খবর অন্য শিার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে হোস্টেলের উপর থেকে শিার্থীরা দ্রত নামার চেষ্টা করলে আতংকে এ সময় প্রায় ১৮ জন শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে। পরে হোস্টেল কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন শিার্থীদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

পরে তাৎনিকভাবে জেলা প্রশাসক আব্দুল আওয়াল হাসপাতালে শিক্ষারথীদের দেখতে যায় ও চিকিৎসার গাফলতি না হওয়ার জন্য ডাক্তারদের নির্দেশ দেন।সে সময় উপষ্থীত ছিলেন পুলিশ প্রশাসনের কর্মকর্তাগন সহ হাসপাতালের সিভিল সার্জন ডাঃ আবু মোঃ খয়রুল কবির,আবাসিক মেডিক্যল অফিসার ডাঃ সুব্রত কুমার সেন,সার্জারি ডাঃ শুভেন্দু কুমার দেবনাথ সহ অনেকেই।

হোস্টেল সুপার প্রভাষক আব্দুস সালাম জানান, হঠাৎ হোস্টেলের বাইরের কার্নিস ধসে পড়লে শিার্থীরা আংঙ্কিত হয়ে নামতে গেলে এ ঘটনা ঘটে।

হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক তোজাম্মেল হক জানান, শিার্থীরা কেউ আহত হয়নি। আতংকে এ সময় অনেক শিক্ষাথী জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের সকলকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সরকারি মহিলা কলেজের অধ্যপক বদিউজ্জামান সরকার জানান, বৃষ্টিতে ভিজে হোস্টেল রুমের বাইরের একটি কার্নিস ভেঙ্গে পড়লে শিার্থীরা আংতঙ্কিত হয়ে পড়ে। দ্রত দোতলা থেকে নামতে গেলে অনেকেই জ্ঞান হারিয়ে ফেলে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা