বুধ. এপ্রি ১৭, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

bobi_news_picখােলা বাজার২৪।। সোমবার, ২১ আগস্ট, ২০১৭: এখনো আমরা চিন্তাধারায় পিছিয়ে আছি। সবাইকে বলছি না, অনেকেই আছেন যারা এখনো ব্যাকডেটেড।

তাই এই যুগে এসে এগুলো মানায় না। জাজ মাল্টিমিডিয়ার নির্মিতব্য ‘বেপরোয়া’ ছবিতে রোশান ইস্যুতে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন ববি।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবিতে জুটিবদ্ধ হন ববি ও রোশান। ছবির শিরোনাম ‘বেপরোয়া’। আর ছবিটি পরিচালনা করবেন কলকাতার চলচ্চিত্র পরিচালক রাজা চন্দ। তবে এটি যৌথ প্রযোজনার ছবি নয় বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা জাজ।

মঙ্গলবার সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে জাঁকজমকপূর্ণভাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। কিন্তু ববির বিপরীতে রোশানের উপস্থিতি নিয়ে কেউ কেউ প্রশ্ন তুলছেন। এমনকি ফেসবুকেও বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক পোস্ট দিচ্ছেন। তাদের ভাষ্যমতে, ববির সাথে রোশানকে জুনিয়র মনে হবে।

এ প্রসঙ্গে বাংলাদেশ প্রতিদিনকে ববি বলেন, বিষয়টি একবারেই হাস্যকর। বিশেষ করে সিনেমায় তো এ ব্যাপারটি খাটেই না। দেখুন, আমাদের ফিল্মপাড়া এবং বলিউডে এই রকম অনেক ঘটনা রয়েছে। দীপিকার প্রায় পাঁচ বছর পর রূপালী পর্দায় এসেছে রণবীর সিং। অথচ তারা এখন বলিউডের অন্যতম জুটি হিসেবে দাঁড়িয়েছে। একই ঘটনা ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুরের ক্ষেত্রে। এরকম অনেক জুটি হলিউডেও রয়েছে।

ববি আরও বলেন, অনেকেরই ধারণা প্রতিষ্ঠিত নায়করাই হয়তো নবাগত নায়িকার সাথে জুটি বাঁধবেন। আসলে নায়িকারও অনেক নবাগত শিল্পীদের সঙ্গে জুটি বাঁধতে পারেন। তাই বলছি- আমাদের মানসিকতা পরিবর্তন করতে হবে। কে নতুন, কে পুরাতন এসব আলোচনার ইতি টানতে হবে। ইদানিং হয়তো এই ধরনের জুটি কিছুটা কম দেখা যাচ্ছে। কিন্তু এই রকম অহরহ উদাহরণ এই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই রয়েছে। মূল কথা, শুধু পোশাক আশাক নয়, মন মনাসিকতায় আমাদের আরও আধুনিক হতে হবে।

জানা গেছে, শুধু পরিচালক ছাড়া এ ছবির গল্প, চিত্রনাট্য, শিল্পী, কলাকুশলী, টেকনিশিয়ান সবাই বাংলাদেশি। বিগ বাজেটের ছবিটি নির্মাণ করা হবে এবং শুধু বাংলাদেশে নয়, ভারত ও বিশ্বের অন্যান্য স্থানে মুক্তি দেওয়া হবে। ঈদের পরই ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশ, ভারত ও ইউরোপের কয়েকটি দেশে ছবির দৃশ্যায়ন চলবে।

অন্যদিকে, খোঁজ নিয়ে জানা গেছে- জাজ মাল্টিমিডিয়ার নির্মিতব্য এ ছবির ‘বেপরোয়া’ নাম নিয়ে আপত্তি উঠতে পারে। কারণ এই নামকরণের একটি চাহিদাপত্র ইতিমধ্যে এফডিসিতে জমা দেয়া আছে। সেখানে পরিচালক হিসেবে নাম দেয়া রয়েছে-এম এ আউয়াল এবং প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে দেখানো হয়েছে ‘সিলভার স্ক্রীন’।