Saturday , January 26 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / লোন চাওয়ায় প্রতিবন্ধীকে মারপিঠ অভিযোগ শৈলকুপা সমাজ সেবা কর্মকর্তার বিরুদ্ধে

লোন চাওয়ায় প্রতিবন্ধীকে মারপিঠ অভিযোগ শৈলকুপা সমাজ সেবা কর্মকর্তার বিরুদ্ধে

খােলাবাজার২৪,সোমবার , ২১ জানুয়ারি ২০১৯ঃ রামিম হাসান,ঝিনাইদহ প্রতিনিধি:প্রতিবন্ধী লোন চাওয়ায় আছর আলী নামের এক প্রতিবন্ধীকে মারপিঠ করে অফিস থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি রবিবার দুপুরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা সমাজ সেবা কর্মকর্তার কার্যালয়ে। আছর আলী শৈলকুপার লক্ষনদিয়া গ্রামের সামসুদ্দিন মোল্যার ছেলে। এ ব্যাপারে প্রতিবন্ধী আছর আলী উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে সমাজ সেবা কর্মকর্তা মাসুদ আহম্মেদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান আছর আলী  তিনি জানান, কয়েক বছর আগে উপজেলা সমাজ সেবা বিভাগ থেকে ৬ হাজার টাকা ঋণ গ্রহন করেন।

তার কাছে ঋণ পরিশোধ করার জন্য কেউ তাগাদা দেয়নি। তার প্রতিবন্ধী কার্ড হলে ভাতার টাকা থেকে ঋণ কেটে নেয় সমাজ সেবা অফিস। গত তিন মাস আগে ঋণ পরিশোধ হয়। রবিবার তিনি পুনরায় ঋণের জন্য সমাজ সেবা কর্মকর্তা কর্যালয়ে গেলে মাসুদ আহম্মেদ বলেন তুই ঋণ পরিশোধ করতে দেরি করেছিস এখন তুই আর ঋণ পাবিনা। এই অফিস থেকে বের হয়ে যা। এই অফিসে কোনদিন আসবিনা। এই কথা শুনে আমি বলি স্যার আপনি অফিসার মানুষ আমার সাথে এমন ব্যবহার করছেন কেন। একথা শোনার সাথে সাথে অফিসার দৌড়ে এসে আমাকে লাথি মারে এবং কিল ঘুষি মেরে অফিস থেকে বের করে দেয়।

এ ব্যাপারে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাসুদ আহম্মেদ বলেন, আছর আলী ২০০৪ সালে ২ বছর মেয়দে ৬ হাজার টাকা লোন নেয়। ১৮ সালের শেষের দিকে আছর আলীর খেলাপী লোন পরিশোধ হয়। পুনরায় তিনি রবিবার লোনের জন্য তার অফিসে এসে তাৎক্ষনিক লোন পেতে চাপাচাপি করতে থাকে। বরাদ্দ এলে কাগজপত্র প্রস্তত করে লোন পেতে কয়েকদিন দেরি হবে বললে তিনি তার সাথে খারাপ ব্যবহার করেন এবং অফিসে শোরগোল শুরু করে। পরে তার অফিসের সহকর্মীরা আছর আলীকে নিয়ে পাশের রুমে বসতে দেয় এবং পরে সে চলে যায়। আছর আলী তাৎক্ষনিক লোন না পেয়ে তার বিরুদ্ধে বিভন্ন অপপ্রচার চালাচ্ছে বলে সমাজ সেবা কর্মকর্তা মাসুদ আহম্মেদ বলেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24