শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ঃ  বিপিএলের হাইভোল্টেজ ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলারদের তোপে মুখে পড়েছে চিটাগাং ভাইকিংস। দলীয় স্কোরবোর্ডে ১৭ রান তুলতেই নেই টপ অর্ডারের তিন ব্যাটসম্যান।

আউট হয়েছেন সাদমান ইসলাম (০),  ইয়াসির আলী (০) ও অধিনায়ক মুশফিকুর রহিম (৬)। শেষ খবর পাওয়া পর্যন্ত  ৫ ওভারে ৩ উইকেটে ২২ রান করেছে মুশফিকবাহিনী। মোহাম্মদ শাহজাদ ১৩ ও নাজিবুল্লাহ জর্দান ১ রানে ক্রিজে রয়েছেন। উইকেট তিনটির দুইটি নিয়েছেন মোহাম্মদ সাইফ উদ্দিন বাকি উইকেটটি নিয়েছেন ওহাব রিয়াজ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ১টা ৩০ মিনিটে ম্যাচটি শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে ১০ মিনিটে দেরিতে শুরু হয়। এ ম্যাচে যে দলই জিতবে তারাই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসবে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস দুই দলই ইতোমধ্যে ৯টি ম্যাচ খেলে ফেলেছে। ৬টিতে জয় আর ৩টিতে হার নিয়ে দুই দলের পয়েন্ট ১২। পয়েন্ট টেবিলে কুমিল্লার অবস্থান দুইয়ে। আর নিট রান রেটে কিছুটা পিছিয়ে থাকায় তিনে অবস্থান করে চিটাগাং।

চিটাগাং ভাইকিংস একাদশ: মুশফিকুর রহিম (অধিনায়ক), নাঈম হাসান, খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, সাদমান ইসলাম, সিকান্দার রাজা, মোহাম্মদ শাহজাদ, নাজিবুল্লাহ জাদরান ও ক্যামেরন ডেলপোর্ট।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ: তামিম ইকবাল, এভিন লুইস, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আনামুল হক বিজয়, মেহেদি হাসান, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, শামসুর রহমান ও ওয়াহাব রিয়াজ।