Thursday , August 22 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / আজ দিনের শুরুতেই নিহত ৫ প্রাণ

আজ দিনের শুরুতেই নিহত ৫ প্রাণ

খােলাবাজার২৪,বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯ঃবেড়েই চলেছে সড়কে মৃত্যুর সংখ্যা। আজ দিনের শুরুতেই তিন জেলায় নিহত হয়েছেন পাঁচ জন। এর মধ্যে ময়মনসিংহে একই পরিবারের তিন জন, কক্সবাজারে একজন এবং নরসিংদীতে একজন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোর ৫টা থেকে সকাল ৭টার মধ্যে এসব ঘটনা ঘটেছে।

ময়মনসিংহে একই পরিবারের ৩ জন নিহত
সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের আলালপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

নিহতরা হলেন- ছাহেরা বেগম (৫৫), তার স্বামী হামিম মেম্বার (৬০) ও ছেলে শাফিকুর ইসলাম (৪০)। তাঁদের বাড়ি গাইবান্ধার ফুলছড়ি উপজেলায়।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল কান্তি সরকার জানান, তারা মাইক্রোবাসে করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ছয়জন আহত হন। হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় আবদুল হামিদের ছেলে নুরুদ্দিন আহমদ, মেয়ে ফাতেমা বেগম ও মাইক্রোবাসের চালক কউসার আহমদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজারে ট্রাকের হেলপার নিহত
ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও মেহেরঘোনা এলাকায় একটি মাদ্রাসার সামনে দুই ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।তবে নিহত ব্যক্তি ট্রাকের হেলপার বলে জানা গেলেও নাম পরিচয় পাওয়া যায়নি।

তুলাতলী হাইওয়ে পুলিশের পরিদর্শক মুজাহিদুল ইসলাম জানান, কক্সবাজারমুখী বাঁশভর্তি একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে আরেকটি খালি ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ওই ট্রাকের হেলপারের মৃত্যু হয়।

নরসিংদী বাস খাদে পড়ে যাত্রী নিহত
ভোর ৫টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এলাকার সুলতানা ফিলিং স্টেশনের সামনে বাস খাদে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১২ জন।

আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ব্যক্তির নাম স্বপন মিয়া (৪৫)। তিনি ওই বাসের যাত্রী ছিলেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, ভোর ৫টায় সুনামগঞ্জ থেকে ঢাকাগামী মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই একজন নিহত হন। এতে বাসটি দুমড়েমুচড়ে যায়।

এ সময় আহত ১২ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24