Sunday , February 3 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / শিল্পী সমিতির বনভোজন নিয়ে ক্ষোভ রোজিনার

শিল্পী সমিতির বনভোজন নিয়ে ক্ষোভ রোজিনার

খােলাবাজার ২৪, রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯ঃ ‘ওখানে যারা গেছে তাদের মধ্যে আমি অনেক জনকেই চিনি না, আমি শুধু জায়েদের কথা রাখতে ওই বনভোজনে গিয়েছিলাম। কিন্তু ওখানে বেশিক্ষণ থাকি নাই। কি সব এলোমেলো পরিবেশ ওখানে।’ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন নিয়ে নিজের ক্ষোভ জানিয়েছেন জনপ্রিয় চিত্র নায়িকা রোজিনা।

গত ৩০ জানুয়ারী গাজীপুরের কালীগঞ্জে মেঘবাড়ি রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন। যেখানে নবীন-প্রবীণ শিল্পীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। আশির দশকের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে বর্তমান সময়ের পর্দা কাঁপানো তারকারা এ বনভোজনে অংশ নেন।

বনভোজন নিয়ে রোজিনা ক্ষোভ প্রকাশ করে বলেন, ওই অনুষ্ঠানে যারা গেছে তাদের মধ্যে আমি অনেক জনকেই চিনি না, আমি শুধু জায়েদের কথা রাখতে ওই অনুষ্ঠানে গিয়েছিলাম। কিন্তু ওখানে বেশিক্ষন থাকি নাই। কি সব এলোমেলো পরিবেশ ওখানে। বসার মত চেয়ার পায়নি অনেকে। কে কার সাথে হৈ-চৈ করছে সেটাও বুঝতে পারছিলাম না। আর অপরিচিতি মুখের মাঝে নিজেকে মানিয়ে নিতে পারছিলাম না। তাই বেশিক্ষন না থেকে চলে এসেছি। আমি ‍শুনেছি অনেকে নাকি না খেয়ে চলে গেছে। কিন্তু কেন এই বিশৃঙ্খলা? আমার মন খারাপ হয়ে গেছে।

ও্ই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রবীণ অভিনেত্রী সুচন্দা, সুচরিতা, রোজিনা, অরুণা বিশ্বাস, অপু বিশ্বাস, শিল্পী, অমৃতা, অভিনেতা জাভেদ, সোহেল রানা, সৈয়দ হাসান ইমাম, ইলিয়াস কাঞ্চন, ডিপজল, মিশা সওদাগর, আলেকজেন্ডার বো, কাবিলা, আরিফিন শুভ, সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, মামনুন হাসান ইমন, নিরব হোসেনসহ বহু তারকা এই মিলন মেলায় অংশ নিয়েছেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24