শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

ইয়াবা সেবনকালে জবি ছাত্রলীগের ৩ কর্মী আটক

খােলাবাজার ২৪, সোমবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৯ঃ ইয়াবা সেবনকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের তিন কর্মীকে আটক করেছে গেন্ডারিয়া থানা পুলিশ। সোমবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে আসগর আলী হাসপাতালের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের কর্মী ১৩তম ব্যাচ গণিত বিভাগের মো. শাহরিয়ার রহমান শান্ত (বহিস্কৃত), ৯ম ব্যাচ ম্যানেজমেন্ট আসাদুজ্জামান রুবেল এবং ১০ম ব্যাচ অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের মো. নিক্সন।

জানা যায়, দয়াগঞ্জ মোড় থেকে ১০০ গজ ভিতরে আসগর আলী হাসপাতালের পাশে শান্ত, নিক্সন ও রুবেল ইয়াবা সেবন করছিল। এ সময় গেন্ডারিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আশরাফের টহল দল তাদের আটক করে।

জবি শিক্ষার্থীদের থানায় আটকের খবরটি নিশ্চিত করেছেন গেন্ডারিয়া থানার ডিওটি অফিসার নজরুল।

আটকের ব্যাপারে জানতে চাইলে গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল ব্রেকিংনিউজকে জানান, আসগর আলী হাসপাতালের পাশে জবির তিন শিক্ষার্থীকে ইয়াবা সেবনের সময় আটক করা হয়েছে। তাদের নামে এখনো মামলা দেওয়া হয়নি। ভিসি স্যারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে।

এ ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ ব্রেকিংনিউজকে বলেন, যারা আটক হ‌য়ে‌ছে সেই শিক্ষার্থীদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।