Sunday , May 19 2019
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

খােলাবাজার ২৪, শুক্রবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৯ঃপাবনায় স্থানীয় কৃষক লীগের নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তিরা নাম খাইরুল ইসলাম (৪৪)।

তিনি ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সদস্য ছিলেন।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) হিমাইতপুর ইউনিয়নের চর শিবরামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত খাইরুলের স্বজনেরা জানান, খাইরুল পেশায় নির্মাণসামগ্রী সরবরাহর ব্যবসা করতেন। পাশাপাশি মহল্লায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ভূমিকা রাখছিলেন। ফলে স্থানীয় একটি চক্র দীর্ঘদিন ধরে তার ওপর ক্ষিপ্ত ছিল।

আজ দুপুরে তিনি মহল্লার পাশে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। এ সময় একা পেয়ে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনেরা পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর তিনি মারা যান।

নিহত ব্যক্তির বড় ভাই ও ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য নূরুল ইসলাম বলেন, তার ভাই সাদামাঠা জীবন যাপন করতেন। মাদক ও সন্ত্রাসের প্রতিবাদ করাতে তার ভাইকে বেশ কিছুদিন ধরে হুমকি দেওয়া হচ্ছিল। এই হুমকিদাতারাই তাকে কুপিয়ে হত্যা করেছে বলে তার দাবি। তিনি এই হত্যার বিচার চেয়েছেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব কোনও বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করতে তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24