Tuesday , May 28 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / স্বপ্ন ছিল এমপি হবেন-হতে না পেরে হতাশায় ডুবেছে নায়িকারা

স্বপ্ন ছিল এমপি হবেন-হতে না পেরে হতাশায় ডুবেছে নায়িকারা

খােলাবাজার ২৪,রবিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৯ঃ দেশীয় শোবিজের অনেক নায়িকাই আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা আসনে এমপি হতে চেয়েছিলেন। স্বপ্ন ছিল এমপি হবেন। বসবেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে। কিন্তু সেই স্বপ্নের ঘোর কেটে গেছে।

মাঝখান দিয়ে এমপি হয়ে গেছেন আলোচিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। শুক্রবার একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের ৪১ জন প্রার্থী চূড়ান্ত করেছে সংসদের সংখ্যাগরিষ্ঠ দল আওয়ামী লীগ। সেখানেই ঘোষণা করা হয় তার নাম।

এবারের জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পাওয়ার লক্ষ্যে নায়িকাদের দৌড়ঝাঁপ ছিল বেশ লক্ষণীয়। আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের ক্ষমতায় আসার পূর্বাভাস পেয়ে কিছুদিন থেকেই সিনেমা ও নাটকপাড়ার নায়িকারা ভিড় করেন আওয়ামী লীগ কার্যালয়ে ও মন্ত্রিপাড়ায়। কিন্তু একরাশ হতাশায় তারা নিস্তব্দ। এ নিয়ে মুখ খুলেননি কেউ।

এবার জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য হওয়ার লক্ষ্যে নায়িকাদের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সুজাতা, কবরী, দিলারা, নূতন, রোকেয়া প্রাচী, শমী কায়সার, মৌসুমী, অপু বিশ্বাস, সাহারা, শাহনূর, তারিন জাহান, জ্যোতিকা জ্যোতি, সুইটি, মিষ্টি জান্নাতসহ পার্শ্ব চরিত্রের বেশ ক’জন অভিনেত্রী, টিভি ও র‌্যাম্প মডেল।

Print Friendly, PDF & Email

About kholabazar 24