শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

রাষ্ট্রপতিকে মুগ্ধ করলেন তৌকির-সিয়ামরা

খােলাবাজার ২৪,শনিবার,১৬ ফেব্রুয়ারি ২০১৯ঃ ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি দেখে নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গতকাল শুক্রবার বিকেলে ছবিটি তিনি দেখেছেন। বঙ্গভবনে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।

এখানে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি, তার পরিবারের সদস্য, বঙ্গভবনের উচ্চপদস্থ কর্মকর্তা ও তাদের পরিবার, ‘ফাগুন হাওয়ায়’ ছবির কলাকুশলীরা ও ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের সংশ্লিষ্ট আরও অনেকে।

তৌকীর আহমেদ জানান, ছবিটির প্রদর্শনী শুরু হয় বিকেল চারটায়। ছবির প্রদর্শনীর পর রাষ্ট্রপতি এগিয়ে এসে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন, ছবিটির ভূয়সী প্রশংসা করেন এবং নানা বিষয় নিয়ে কথা বলেছেন।

নিজের অনুভূতি জানাতে গিয়ে তৌকীর আহমেদ বলেন, ‘রাষ্ট্রপতির আন্তরিকতার কথা সব সময়ই শুনেছি। এবার তা কাছ থেকে দেখেছি। তার আন্তরিকতায় আমরা সবাই মুগ্ধ। দেশের সর্বোচ্চ অভিভাবক যখন একটি ছবির উদ্বোধনী প্রদর্শনী দেখেন, তা চলচ্চিত্রের জন্য ইতিবাচক ঘটনা।’

এর আগে বঙ্গভবনে গিয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ রাষ্ট্রপতিকে ছবিটি দেখার আমন্ত্রণ জানান। রাষ্ট্রপতিও সানন্দে ছবিটি দেখার আমন্ত্রণ গ্রহণ করেন।

তৌকির আহমেদের পরিচালনায় ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি গতকাল দেশের ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন তিশা, সিয়াম, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মা প্রমুখ।