Monday , May 20 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / ‘দেশে আসার কোনো ইচ্ছে নেই আমার’:সিমলা

‘দেশে আসার কোনো ইচ্ছে নেই আমার’:সিমলা

খােলাবাজার ২৪,বুধবার,২৭ফেব্রুয়ারি ২০১৯ঃ বিমান ছিনতাইচেষ্টার পর আলোচনায় আসে নিহত মো. পলাশ আহমেদ (মাহাদী)। এ ঘটনার রেশ ধরে আরও আলোচনায় আসেন সিমলাও। তিনি জানান, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর মাহাদীর সঙ্গে পরিচয়। পরিচালক রশিদ পলাশের ‘নাইওর’ ছবিতে আমি অভিনয় করেছিলাম। রশিদ পলাশের জন্মদিনে তার সঙ্গে আমার প্রথম পরিচয়।

সিমলা বিয়ে নিয়ে বলেন, ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে তার সঙ্গে পরিচয় হওয়ার ঠিক কয়েক মাস পরে, ২০১৮ সালের মার্চ মাসের ছয় তারিখ আমরা বিয়ে করি। ওই বছরই তিন নভেম্বর আমাদের ডিভোর্স হয়েছে।

বিচ্ছেদ প্রসঙ্গে সিমলা জানালেন, পলাশকে ডিভোর্স দেওয়ার মূল কারণ ছিল আসলে তার মানসিক সমস্যার জন্য। অনেক সময় তার কথার সঙ্গে কাজের কোনো মিল খুঁজে পাওয়া যায়নি। সে আমার সঙ্গে অনেক মিথ্যা বলত। সব মিলিয়ে তার সঙ্গে সংসারটা আমার করা হয়নি।

তবে মুম্বাই বাসী সিমলা এখনই দেশে আসছেন না। তিনি জানালেন, এখন দেশে আসার কোনো ইচ্ছে নেই আমার। তবে দেশ ও রাষ্ট্রের প্রয়োজনে যখনই আমাকে প্রয়োজন হবে আমি তখনই আসব। আমি আমার দেশকে ভালোবাসি। আমার দেশের আইনকে শ্রদ্ধা করি।

এছাড়া স্বাবেক স্বামী পলাশের এমন কর্মে লজ্জা প্রকাশ করেন এ অভিনেত্রী। তিনি জানান, বিশ্বে দেশকে এমন ঘৃণিতভাবে উপস্থাপন করার জন্য অন্যদের মতো তিনিও মর্মাহত ।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24