Saturday , March 9 2019
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / বুড়িগঙ্গায় নৌকাডুবি: আরও ৩টি লাশ উদ্ধার

বুড়িগঙ্গায় নৌকাডুবি: আরও ৩টি লাশ উদ্ধার

খােলাবাজার ২৪,শনিবার,৯ মার্চ ২০১৯ঃ রাজধানীর সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও তিনজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। এ নিয়ে এ দুর্ঘটনায় নিখোঁজ একই পরিবারের ৬ জনের মধ্যে পাঁচ জনের লাশ উদ্ধার করা হলো।

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে নিখোঁজ শাহজালালের মেয়ে মাহির (৬) লাশ ভাসমান অবস্থায় সদরঘাটের বাদালতলী এলাকা থেকে উদ্ধার করা হয়। পরে দুপুরে স্ত্রী সাহিদা বেগম (৩২), মেয়ে মিম (৬) ও জামসিদার স্বামী দেলোয়ার হোসেনের (৩০) লাশ উদ্ধার করা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে সদরঘাট নৌ পুলিশ থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় একজন নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এর আগে শুক্রবার দুপর ১২টার দিকে ভেসে ওঠে মাহিরের ফুফু জামসিদার (২০) লাশ।

এ ঘটনায় শাহজাহান নামে একজন আহতাবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, কেরানীগঞ্জে বসবাসকারী শাহজালাল বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার রাতে গ্রামের বাড়ি শরীয়তপুরের বজেশ্বরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সদরঘাটের কাছে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নৌকাডুবির এ ঘটনা তদন্তে বিআইডাব্লিউটিএ শুক্রবার তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করেছে। তারা আগামী তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন পেশ করবেন। এরপর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email

About kholabazar 24