Friday , May 24 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / তনুর প্রথম ময়নাতদন্তে ধর্ষণের আলামত নেই

তনুর প্রথম ময়নাতদন্তে ধর্ষণের আলামত নেই

তনুর প্রথম ময়নাতদন্তে ধর্ষণের আলামত নেই

খােলাবাজার ২৪,রবিবার,১০ মার্চ ২০১৯ঃসাম্প্রতিক সময়ের বহুল আলোচিত কুমিল্লার কলেজছাত্রী সোহাগী জাহান তনুর প্রথম ময়নাতদন্তে ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কুমিল্লা সেনানিবাসে এই হত্যাকাণ্ডের ১৫ দিন পর সোমবার প্রথম ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশ করে কুমিল্লা মেডিকেল কলেজের চিকিৎসক দল।

তনু হত্যাকাণ্ড নিয়ে এর মধ্যে আদালতের নির্দেশে দ্বিতীয় দফা ময়নাতদন্ত হয়েছে ৪ দিন আগে। সেই প্রতিবেদন এখনও পাওয়া যায়নি।

তনুর প্রথম ময়নাতদন্তকারী চিকিৎসক ডা. কামদা প্রসাদ সাহা সোমবার দুপুরে সাংবাদিকদের বলেন, ময়নাতদন্ত দলের সদস্য ফরেনসিক বিভাগের চিকিৎসক শারমিন সুলতানা বিকালে তার কাছে প্রতিবেদন জমা দিয়েছেন।

‘ওই প্রতিবেদনে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি’, বলেন কামদা সাহা। তিনি এখন প্রতিবেদনটি পুলিশে দেবেন।

প্রসঙ্গত, গত ২০ মার্চ সন্ধ্যায় টিউশনি শেষে বাসায় ফেরার পথে নিহত হন তনু। তার লাশ কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে উদ্ধার করা হয়। ২১ মার্চ সন্ধ্যায় তনুকে তাদের গ্রামের বাড়ি জেলার মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামে দাফন করা হয়।

এ ব্যাপারে কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহকারী তনুর বাবা ইয়ার হোসেন ২১ মার্চ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24