Sunday , March 10 2019
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / বিএসএমএমইউ’তে চিকিৎসা নিতে ‘বেগম খালেদা জিয়ার অনীহা’: কারা কর্তৃপক্ষ

বিএসএমএমইউ’তে চিকিৎসা নিতে ‘বেগম খালেদা জিয়ার অনীহা’: কারা কর্তৃপক্ষ

খােলাবাজার ২৪,রবিবার,১০ মার্চ ২০১৯ঃ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নিয়ে আসা হবে, কিন্তু খালেদা জিয়া বিএসএমএমইউ হাসপাতালে আসতে অনীহা প্রকাশ করেছেন বলে জানিয়ে কারা কর্তৃপক্ষ।

রবিবার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে পুরান কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম সাংবাদিকদের এতথ্য জানান।

তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নিতে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বিষয়টি বেগম জিয়াকে জানালে তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেন।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল্লাহ আল হারুন জানান, খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হচ্ছে। এজন্য তারও সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

এর আগে সকালে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ব্রেকিংনিউজকে বলেন, ‘আমরা শুনছি, আজকে ম্যাডামকে হাসপাতালে আনা হবে। হাসপাতালে ৬ তলার কেবিনে রাখা কথা বলা হয়েছে।’

খালেদা জিয়াকে নিয়ে আসার জন্য হাসপাতাল ও পুরান কেন্দ্রীয় কারাগার এলাকা বিশেষ নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজধানীর কেন্দ্রীয় কারাগার, পুরান ঢাকা, আলিয়া মাদ্রাসা চত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগসহ আশপাশের এলাকায় কয়েকস্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে। কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। সব ধরনের যান চলাচল শিথিল করা হয়েছে। কারাগার এলাকায় জনসাধারণের চলাচল এখন পর্যন্ত স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24