Tuesday , May 21 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / বানারীপাড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ক্লিন ইমেজের প্রার্থী নুরুল হুদা তালুকদার

বানারীপাড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ক্লিন ইমেজের প্রার্থী নুরুল হুদা তালুকদার

খােলাবাজার ২৪,রবিবার,১০ মার্চ ২০১৯ঃ বানারীপাড়া থেকে রফিকুল ইসলাম: আসন্ন বানারীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। চলছে নির্বাচনী তোড়জোড়, প্রার্থী ও প্রার্থীদের সমর্থকরা দিনভর ছুটছেন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। তবে ভোটাররা বলছেন, ক্লিন ইমেজের প্রার্থীকেই নির্বাচিত করবেন তারা।

এই নির্বাচনী এলাকায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা বিনাপ্রতিদ্বন্ধীতায় পুর্ননির্বাচিত হন।

এখানে নির্বাচন হতে যাচ্ছে শুধু ভাইস চেয়ারম্যান পদে। আর এ পদেও ক্লিন ইমেজ প্রার্থী নুরুল হুদা তালুকদারের জনপ্রিয়তার কাছে হার মেনে বা তাকে সমর্থন দিয়ে ইতিমধ্যে কয়েকজন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। বর্তমানে ভোটের মাঠে আছেন ৩ জন প্রার্থী। ১. উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান সরিফ উদ্দিন আহম্মেদ কিসলু ২. উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক নুরুল হুদা তালুকদার ৩. উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সাংবাদিক আনিসুর রহমান মিলন।

এখানে একটি বিষয় লক্ষণীয় যে চেয়ারম্যান প্রার্থীরা একে অন্যের দোষারোপ না করে নিজের ইমাজেকে ভোটারদের কাছে তুলে ধরে ভোট প্রার্থনা করছে। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বানারীপাড়া উপজেলার সাবেক ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক ও যুবলীগ নেতা নুরুল হুদা তালুকদার একজন স্বচ্ছ ইমেজের প্রার্থী হিসাবে এলাকার মানুষের কাছে পরিচিতি পেয়েছেন।

দীর্ঘদিন বানারীপাড়া উপজেলার ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক থাকার সময় দলকে সুসংগঠিত করা, সৎ ও যোগ্য নেতা হিসাবে নিজের অবস্থান দলীয় নেতা কর্মীদের কাছে সুদৃহ করতে সমর্থ হয়েছে। ফলশ্রুতিতে নুরুল হুদা সাধারণ ছাত্র ও যুব সমাজের একজন আইকনে পরিণত হয়েছে। তাছাড়া এলাকার সর্বস্তরের মানুষের কাছেও তার রয়েছে ব্যাপক গ্রহণযোগ্যতা। অর্থাৎ নুরুল হুদা নিজেকে একজন ক্লিন ইমেজ প্রার্থী হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। তৃণমূল ভোটারদের সাথে আলাপকালে জানা যায়, তারা এবার সৎ যোগ্য আর ক্লিন ইমেজ প্রার্থীকেই ভোট দেবেন। আর এটা সত্যি হলে নুরুল হুদা তালুকদারই হচ্ছেন পরবর্তী উপজেলা ভাইস চেয়ারম্যান।

সাংবাদিকদের সাথে আলাপকালে নুরুল হুদা তালুকদার বলেন, আওয়ামী পরিবারের সন্তান হিসেবে শিশুকাল থেকে জাতির জনকের অনুসৃত পথের অনুসারী হয়েছি। ছাত্রজীবন থেকে সরাসরি রাজনীতি করে আসছি।চাওয়া পাওয়ার রাজনীতিতে বিশ্বাস করিনা। রাজনীতি করতে যেয়ে আমি অনেক সময় বৈষম্যের শিকার হয়েছি, কিন্তু হাল ছাড়িনি, নেতা-কর্মীদের ভালোবাসা এবং অনুরোধে সবার চাওয়া-পাওয়ার মূল্যায়নে আজ আমি প্রার্থী হয়েছি।সাধারণ মানুষ আমাকে ভালোবাসেন। আমি নির্বাচিত হতে পারলে এলাকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের কাজে নিজেকে নিয়োজিত রেখে তাদের ভালোবাসার মর্যাদা রাখবো ইনশাল্লাহ। আশা করি ভোটাররা উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে এলাকার সেবা করার সুযোগ দেবেন। আমি কথা দিচ্ছি সবাইকে সাথে নিয়ে সমৃদ্ধ ও আলোকিত বানারীপাড়া উপজেলা গড়বো ইনশাল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সততা আর সচ্ছতা ধরে রেখে আগামীর পথ পারি দিতে পারি।

Print Friendly, PDF & Email

About kholabazar 24