Monday , March 11 2019
ব্রেকিং নিউজ :

Home / শিক্ষা / ছাত্রলীগের হামলায় নুরু হাসপাতালে, রোকেয়া হলে ভোট স্থগিত

ছাত্রলীগের হামলায় নুরু হাসপাতালে, রোকেয়া হলে ভোট স্থগিত

ঢাকা বিশ্বদ্যিালয়ের কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে কোটা আন্দোলনকারীদের প্যানেলের ভিপি প্রার্থী নুরুল হক নুরু’র ওপর হামলা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। এঘটনায় রোকেয়া হলের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুর সোয়া ১২টার দিকে এঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানান, প্রায় এক ঘণ্টার পর রোকেয়া হলের ভোটগ্রহণ শুরু হয়। ভোট গ্রহণের কয়েক ঘণ্টা পর স্বতন্ত্র ও বিভিন্ন প্যানেলের প্রার্থী ও ছাত্রীরা তিনটি বাক্স নিয়ে সন্দেহ প্রকাশ করে। এর কিছুক্ষণ পর কোটা আন্দোলনকারীদের প্যানেলের ভিপি প্রার্থী নুরুল হক নুরু ঘটনাস্থলে আসেন। এরপর ছাত্রলীগের ভিপি ও জিএস প্রার্থীও ঘটনাস্থলে আসেন। এসময় তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছাত্রলীগের নারী কর্মীরা নুরু’র ওপর হামলা করেন।

এদিকে প্রগতিশীল ছাত্রজোটের ভিপি পদপ্রার্থী লিটন নন্দীও হামলার শিকার হয়েছেন। ছাত্র ইউনিয়নের এই নেতা অভিযোগ করেন, তিনি ভোটের পরিস্থিতি দেখার জন্য মহসীন হলে যান। এসময় তিনি দেখেন ভোটারদের লাইন এগুচ্ছে না। এসময় বিষয়টি নিয়ে তিনি প্রভোস্টের সঙ্গে কথা বলার সময়ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালায় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24