Monday , March 11 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / মারধরে আহত ডাকসু ভিপি প্রার্থী নূরুল হক নূর

মারধরে আহত ডাকসু ভিপি প্রার্থী নূরুল হক নূর

মারধরে আহত ভিপি প্রার্থী নূর

খােলাবাজার ২৪,সোমবার,১১মার্চ ২০১৯ঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সহ-সভাপতি (ভিপি) প্রার্থী নূরুল হক নূরকে মারধোরের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুর ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের ভেতরে এই ঘটনা ঘটে।

ডাকসু নির্বাচনে ছাত্রদলের জিএস প্রার্থী আনিসুর রহমান খন্দকার অনিক সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, রোকেয়া হলে ৯টি ব্যালট বাক্স থাকার কথা বলা হলেও ভোটগ্রহণ শুরুর সময় ৬টি ব্যালট বাক্স দেখানো হয় প্রার্থীদের। কিন্তু বাক্সগুলো সিলগালা করা হয়নি। বাংলাদেশ কুয়েত মৈত্রী হলে আগে থেকেই সিল মারা ব্যালট পেপার উদ্ধার হওয়ার ঘটনায় এই হলের শিক্ষার্থীরাও বাক্স তল্লাশির দাবি জানান।

অনিক আরো বলেন, তখন যে কক্ষে ব্যালট বাক্স রাখা হয়েছে সেখানে ছাত্রলীগ মনোনীত সম্মিলিত শিক্ষার্থী সংসদের ভিপি প্রার্থী রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জিএস প্রার্থী গোলাম রাব্বানী, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ প্যানেলের ভিপি প্রার্থী নুরুল হকসহ আমি যাই।

ছাত্রদলের এই নেতা বলেন, কক্ষটি দেখে ছাত্রলীগের নেতারা কোনো সমস্যা নেই বলে মন্তব্য করেন। কিন্তু আমি আর নূর বলি বাক্স সিলগালা নেই। এ সময় নূর কথা বলতে গেলে তাকে মারধর করা হয়। পরে সে অজ্ঞান হয়ে পড়লে তাকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24