Monday , March 11 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / ”৯ম ডাচ্-বাংলা ব্যাংক গল্ফ টুর্নামেন্ট-২০১৯” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

”৯ম ডাচ্-বাংলা ব্যাংক গল্ফ টুর্নামেন্ট-২০১৯” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

খােলাবাজার ২৪,রবিবার,১০ মার্চ ২০১৯ঃ ডাচ্-বাংলা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় শাহীন গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব, পতেঙ্গা, চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ৯ম ডাচ্-বাংলা ব্যাংক গল্ফ টুর্নামেন্ট-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী মার্চ ০৯, ২০১৯ ইং তারিখে চট্টগ্রামের পতেঙ্গায় ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। ডাচ্-বাংলা ব্যাংকের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান জনাব সায়েম আহমেদ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে, বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এর ঘাঁটি এয়ার অধিনায়ক ও প্রেসিডেন্ট এসজিসিসিপি এয়ার ভাইস্্ মার্শাল মোহাম্মদ মফিদুর রহমান, ডাচ-বাংলা ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সিইও জনাব আবুল কাশেম মোঃ শিরিন, সেনা, নৌ ও বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান তাঁর বক্তব্যে ৯ম বারের মত এই টুর্নামেন্ট আয়োজনে সহযোগিতার জন্য ডাচ্-বাংলা ব্যাংকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি গ্রাহকের দোরগোড়ায় উদ্ভাবনী প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার জন্য ডাচ্-বাংলা ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন।

ডাচ্-বাংলা ব্যাংকের মাননীয় চেয়ারম্যান টুর্নামেন্টের বিজয়ীদেরকে অভিনন্দন জানান। তিনি আরও বলেন যে, ডাচ্-বাংলা ব্যাংক দেশে বিভিন্ন ধরনের সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমে একটি অনন্য ব্যাংকিং প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24