Tuesday , March 12 2019
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / আতলেটিকোকে জবাব দিতে তৈরি রোনালদো

আতলেটিকোকে জবাব দিতে তৈরি রোনালদো

খােলাবাজার ২৪,মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ঃ আতলেটিকো দে মাদ্রিদের বিরুদ্ধে এ পর্যন্ত খেলা ৩২টি ম্যাচের মধ্যে ২২টি গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু এবারের চ্যাম্পিয়ন্স লিগ প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে লস কলকোনেরসদের ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোতে কোনও গোল পাননি পর্তুগিজ সুপারস্টার। উল্টো শেষ বারো মিনিটে হোসে খিমেনেজ় ও দিয়েগো গদিনের গোলে ০-২ হেরে ফিরতে হয়েছিল জুভেন্টাসকে।

আজ মঙ্গলবার রাতে জুভেন্টাসের ঘরের মাঠে সেই বদলার ম্যাচ। তবে শুধু জিতলেই হবে না জুভেন্টাসকে। কারণ আঁতোয়া গ্রিজম্যানদের হারাতে হবে ৩ গোলের ব্যবধানে। এই অবস্থায় গতকাল সোমবার ছোট্ট একটি টুইট করেছিল আতলেটিকো। যেখানে লেখা, ‘ওড়ার জন্য প্রস্তুত। গন্তব্য তুরিন। মঙ্গলবারের রাতের পার্টির জন্য আর তর সইছে না।’ বার্তাতেই স্পষ্ট, ফিরতি সাক্ষাতেও জুভিদের হারানোর ব্যাপারে রীতিমতো আত্মবিশ্বাসী অতিথিরা।

তবে সি আর সেভেনও বুঝিয়ে দিয়েছেন গ্রিজম্যানদের ৩ গোলের ব্যবধানে হারাতে তিনি প্রস্তুত। ক্লাবের টিভিতে সতীর্থ ও সমর্থকদের উজ্জীবিত করতে রোনালদোর বার্তা, ‘মঙ্গলবার রাতে ইতিবাচক ভাবনার পাশাপাশি নিজেদের প্রতি বিশ্বাসও ফিরিয়ে আনতে হবে। বিশ্বাস করি, ৩ গোলের ব্যবধানে জেতা সম্ভব। স্টেডিয়ামকে আনন্দ দেওয়ার জন্য আপনাদের সাহায্য দরকার। এক জোট হয়ে সবাই এক সঙ্গে চলুন।’ সঙ্গে যোগ করেছেন, ‘আমি যে দলেই খেলেছি, তাদের চ্যাম্পিয়ন করার জন্য চেষ্টা করেছি। সেই লক্ষ্যে এখনও অবিচল থাকছি।’

এই বার্তার পরেই জুভেন্টাস সমর্থক ও ফুটবলাররা রীতিমতো ফুটছেন মাঠে নেমে জবাব দেওয়ার জন্য। এমনিতেই ঘরের মাঠে জুভেন্টাসের জয়ের সাম্প্রতিক পরিসংখ্যান উল্লেখ করার মতো। শেষ ১৮টি ম্যাচের মধ্যে ১৫টি ম্যাচেই জিতেছে জুভেন্টাস। হার একটি ম্যাচে। কিন্তু এই মুহূর্তে লা লিগার সেরা রক্ষণ আতলেটিকো দে মাদ্রিদের। তাই লড়াইটা গ্রিজম্যানদের রক্ষণের সঙ্গে রোনালদো-পাওলো দিবালাদের আক্রমণের।

Print Friendly, PDF & Email

About kholabazar 24