Friday , May 24 2019
ব্রেকিং নিউজ :

Home / লাইফ স্টাইল / মধ্যরাতে অনশনরত ছাত্রীদের ছাত্রলীগের হেনস্তা, হুমকি!

মধ্যরাতে অনশনরত ছাত্রীদের ছাত্রলীগের হেনস্তা, হুমকি!

মধ্যরাতে অনশনরত ছাত্রীদের ছাত্রলীগের হেনস্তা, হুমকি!

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ঃ নানা কারচুপির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) ও রোকেয়া হল সংসদ নির্বাচন বাতিলের দাবিতে অনশন করছেন রোকেয়া হলের শিক্ষার্থীরা। অনশনরত ছাত্রীদের হেনস্তা ও হুমকি দেয়া অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে।

অনশনকারী ছাত্রীদের অভিযোগ, বুধবার মধ্য রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ ও ডাকসুর নবনির্বাচিত সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে এসে তাদের হেনস্তা করেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে অনশনকারী শ্রবণা শফিক দীপ্তি সাংবাদিকদের বলেন, ‘চারটি দাবিতে আমরা সুশৃঙ্খলভাবে অনশন করছিলাম। বুধবার রাতে গোলাম রাব্বানী তার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এখানে এসে আমাদের, সমর্থনকারীদের হেনস্তা করেন। ছবি দেখিয়ে একজনকে চরিত্রহীন প্রমাণের চেষ্টা করেন। আমাদের বিরুদ্ধে অভিযোগ করেন, আমরা মদ-গাঁজা খেয়ে আন্দোলন করছি। এ ছাড়া আমাদের চিহ্নিত করে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য প্রক্টরকে বলেন।’

এর আগে বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৯টা থেকে রোকেয়া হল ছাত্র সংসদে পুনরায় নির্বাচন ও হল প্রভোস্ট জিনাত হুদার পদত্যাগসহ চার দফা দাবিতে আমরণ অনশনে বসেছেন রোকেয়া হলের ছয় শিক্ষার্থী। হলের মূল ফটকে অবস্থান নে তারা।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24