Monday , May 20 2019
ব্রেকিং নিউজ :

Home / রাজনীতি / পিরোজপুর সদর উপজেলায় আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাকসুদুর ইসলাম লিটন সিকদার

পিরোজপুর সদর উপজেলায় আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাকসুদুর ইসলাম লিটন সিকদার

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ঃপিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর সদর উপজেলা আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাকসুদুর ইসলাম (লিটন) সিকদার, পিরোজপুর জেলার সদর উপজেলার ঐতিহ্যবাহী সিকদার পরিবারে সন্তান।

মাকসুদুর ইসলাম (লিটন) সিকদার ছাত্রজীবন থেকেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। (১৯৯১-১৯৯৬) সালে পিরোজপুর সদর উপজেলার বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সসম্পাদক, (১৯৯২-১৯৯৩) সালে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ছাত্র সংসদের জি এস,  (১৯৯৩-১৯৯৪) সালে  পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভি পি, (১৯৯৬-১৯৯৯) সালে পিরোজপুর জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, ২০০১ সালে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নির্বাহী সদস্য এবং (১৯৯৯-২০০৩) সালে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি  ছিলেন।
যুব সমাজের প্রতিনিধি হিশেবে সাবেক এই মেধাবী ছাত্রনেতা খোলাবাজার২৪ডট কমকে বলেন, পিরোজপুর জেলায় আমার রয়েছে বিশাল কর্মী বাহিনী রয়েছে আমার পারিবারিক ঐতিহ্য এবং আমার নিজের রাজনৈতিক কারনে পিরোজপুর সদরে আমার গ্রহনযোগ্যতা রয়েছে সর্বস্তরের মানুষের কাছে। আগামী ৩১ তারিখের উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ ভোটাররা আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আমি আশা করি। আমি নেতাকর্মী ও ভোটারদের সহযোগীতা এবং ভোট ও দোয়া কামনা করছি।
মাকসুদুর ইসলাম (লিটন) সিকদার প্রতীক পাওয়ার পর থেকেই উপজেলার বিভিন্ন স্থানে আনারস মার্কায় ভোট চেয়ে জনসমার্থন অর্জনে মতবিনিময় শুরু করেছেন।
পিরোজপুর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং দেশ পরিচালনার জন্য প্রধানমন্ত্রীর যে রূপরেখা দিয়েছেন তা পালন করে পিরোজপুর সদর উপজেলাকে একটি আধুনিক সহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন মাকসুদুর ইসলাম (লিটন) সিকদার।
Print Friendly, PDF & Email

About kholabazar 24