Tuesday , May 28 2019
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিরল প্রজাতির জ্যান্ত হরিণ-ঘোড়া-ছাগল!

ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিরল প্রজাতির জ্যান্ত হরিণ-ঘোড়া-ছাগল!

 

ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিরল প্রজাতির জ্যান্ত হরিণ-ঘোড়া-ছাগল!

খােলাবাজার ২৪, মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০১৯ঃ বিনোদনের বড় একটি মাধ্যম খেলাধুলা। আর এ খেলাধুলার প্রথম আকর্ষন বিজয়ী হয়ে পুরস্কার অর্জন। ছোটো কিংবা বড়, দামি কিংবা কম দামি পুরস্কারটা যেমনই হোক এটি সব সময় সম্মানের হয়। কিন্তু তাই বলে একটি ফুটবল টুর্নামেন্টের আকর্ষণ বাড়াতে পুরস্কার হিসেবে দেয়া হবে বিরল প্রজাতির জ্যান্ত হরিণ-ঘোড়া-ছাগল!

শুনতে অবাক লাগলেও এমন ঘটনাটি ঘটেছে বাংলাদেশেই। সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের রহিমের পাড়ায় আগামী ১৭ এপ্রিল আয়োজন করা হয়েছে একটি ফুটবল টুর্নামেন্টের। ‘আকর্ষণীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ শীর্ষক ওই টুর্নামেন্টের পুরস্কার হিসেবে ঘোষণা করা হয়েছে বিরল প্রজাতির হরিণ ও ঘোড়ার কথা।’

বাংলাদেশ প্রতিদিনের কন্ট্রিবিউটিং ফিচার রাইটার রাফিউজ্জামান সিফাত তার ফেসবুক অ্যাকাউন্টে ওই টুর্নামেন্টের একটি পোস্টার পোস্ট করেছেন। পোস্ট করা ওই পোস্টারে দেখা যায়, ১৭ এপ্রিল থেকে শুরু হওয়া ওই টুর্নামেন্ট উদ্বোধন করবেন সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এমদাদ রেজা।


ওই টুর্নামেন্টে মোট চারটি পুরস্কার দেওয়া হবে। প্রথম পুরস্কার বিরল প্রজাতির জ্যান্ত হরিণ। দ্বিতীয় পুরস্কার জ্যান্ত ঘোড়া। তৃতীয় পুরস্কার খাসি (ছাগল) ও চতুর্থ পুরস্কার ভেড়া।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনা। রাফিউজ্জামান সিফাত জানিয়েছেন, খবর পেয়ে হরিণটিকে উদ্ধার করে নিয়ে গেছে সিলেট বনবিভাগ। তবে এখনো পুরস্কারের ঘোষণা একই থাকায় তিনি আশঙ্কা প্রকাশ করেছেন, লুকিয়ে আবারও হয়তোবা জঙ্গল থেকে হরিণ ধরে আনতে পারে টুর্নামেন্টের আয়োজকরা।

Print Friendly, PDF & Email

About kholabazar 24