Thursday , May 16 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / পরীমনির আবেদনময়ী ছবির অ্যালবাম

পরীমনির আবেদনময়ী ছবির অ্যালবাম

পরীমনির আবেদনময়ী ছবির অ্যালবাম

খােলাবাজার ২৪, মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০১৯ঃ শামসুন্নাহার স্মৃতি। যিনি পরীমনি নামে অধিক পরিচিত। ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন।

তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’ এবং ‘রক্ত’।

পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন।

তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে।

পরীমনি ‘সেকেন্ড ইনিংস’, ‘এক্সক্লুসিভ’, ‘এক্সট্রা ব্যাচেলর’, ‘নারী ও নবনীতা’ তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত ‘নারী ও নবনীতা’ তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন।

প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি।

পরীমনি ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’, ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘আমার মন জুড়ে তুই’, ‘সারপ্রাইজ’, ‘প্রবাসী ডন’, ‘ভালবাসার অনেক জ্বালা’ ছবিতে অভিনয় করেন।

এরপর ২০১৬ সালে ‘মন জানেনা মনের ঠিকানা’, ‘পুড়ে যায় মন’,  ‘রক্ত’,  ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেন।

২০১৭ সালে ‘কত স্বপ্ন কত আশা’, ‘আপন মানুষ’, ‘সোনা বন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘ইনোসেন্ট লাভ’ এবং ২০১৮ সালে ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করেন। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘মন জ্বলে’ ছবি।

পরীমনিকে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন টিভি বিজ্ঞাপনচিত্রে দেখা গিয়েছে। বনফুল সুইট, যমুনা ফ্রিজ, স্যান্ডেলিনা সোপ, রাঙাপরী এক্টিভ গোল্ড মেহেদি, প্রাণ আপ, প্রাণ চাটনি, টপার গ্যাস স্টোভ, ফেয়ার অ্যান্ড লাভলি সহ অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেছে পরীমনিকে।

ঢালিউডের আলোচিত এই নায়িকা সাতক্ষীরা জেলায় ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন। ছোটবেলায় মা সালমা সুলতানাকে ও বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে।

এসএসসি পর্যন্ত বরিশালেই পড়াশোনা করেছেন তিনি। সেখান থেকেই তিনি তার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ করেন। এরপর সাতক্ষীরা সরকারী কলেজে বাংলা বিভাগে ভর্তি হন পরীমনি।

২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বাফায় নাচ শিখেন।

২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি সাংবাদিক তামিম হাসানের সাথে তার বাগদান সম্পন্ন হয়।

জিজাক/

Print Friendly, PDF & Email

About kholabazar 24