Friday , May 17 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / যারা তদন্ত করছেন তাদেরকে প্রশ্ন করুন-আমাকে প্রশ্ন করছেন কেন: সিমলা

যারা তদন্ত করছেন তাদেরকে প্রশ্ন করুন-আমাকে প্রশ্ন করছেন কেন: সিমলা

খােলাবাজার ২৪,বুধবার, ১০ এপ্রিল ২০১৯ঃসম্প্রতি চট্টগ্রামে চাঞ্চল্যকর বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় তদন্তে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা। ঘটনার নেপথ্যে সিমলার সঙ্গে পলাশের বিচ্ছেদের ঘটনাই শুধু ছিলো না, তার কাছ থেকে ৭০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার বিষয়ও ছিলো। এ  বিষয়ে চিত্রনায়িকা সিমলা সাংবাদিকদের বলেন, পলাশ মারা গেছে। এই নিয়ে আমি কথা বলতে চাই না। কারণ ও আমার কেউ না।

তিনি উত্তেজিত হয়ে বলেন, যারা তদন্ত করছেন তারা তদন্ত করুক। তদন্ত যখন শেষ হবে তখনইতো আপনারা জানতে পারবেন বিষয়টি। আমার কিছু বলার নেই এখানে। যারা তদন্ত করছেন তাদেরকে প্রশ্ন করুন। আমাকে প্রশ্ন করছেন কেন?

তদন্তে বেড়িয়ে আসে বিভিন্ন জনের কাছ থেকে ধার-দেনা করে এ অর্থ সিমলাকে দিয়েছিলেন পলাশ। পলাশের বাবা-মাসহ অন্তত ১৬ জনের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা, চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

এদিকে, চিত্রনায়িকা সিমলা বর্তমানে একটি সিনেমায় শুটিং করার নামে ভারতে অবস্থান করছেন। দেশে ফিরতে বিলম্ব করছেন তিনি। তিনিও আইনি নজরে আসবেন বলে সংশ্লিষ্টরা জানান।

প্রসঙ্গত, পলাশ বিমানের ক্রুদের জিম্মি করে পারিবারিক সমস্যা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। পরে ধীরে ধীরে উদঘাটিত হয়, নিহত পলাশ চিত্রনায়িকা শামসুন নাহার সিমলার স্বামী। তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, পলাশ লন্ডন পাঠানোর নাম করে বিভিন্নজনের কাছ থেকে প্রায় ৭০ লাখ টাকা সংগ্রহ করেছিলেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24