Thursday , April 11 2019
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / আবারও চোটে মোস্তাফিজ, থাকছেন দুই সপ্তাহের বিশ্রামে

আবারও চোটে মোস্তাফিজ, থাকছেন দুই সপ্তাহের বিশ্রামে

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯ঃ আবার চোটের কবলে মোস্তাফিজুর রহমান। শাইনপুকুরের অনুশীলনে গতকাল বাঁ পায়ের গোঁড়ালিতে চোট পেয়েছেন দেশসেরা এই পেসার। তবে স্বস্তির খবর হলো, চোট ততটা গুরুতর নয়। তাই তার বিশ্বকাপ খেলা নিয়েও কোনো শঙ্কা নেই। কিন্তু সর্বোচ্চ সতর্কতা অবলম্বনে কার্পণ্য দেখাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবি কোনো ঝুঁকিই নিতে চাইছে না এই টাইগার পেসারকে নিয়ে। তাই দুই সপ্তাহের পূর্ণ বিশ্রামে থাকছেন এই কাটার স্পেশালিস্ট।

তার এক্সরে রিপোর্ট দেখে বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানালেন , ‘মোস্তাফিজের এক্সরে করা হয়েছে। এক্সরে রিপোর্ট ভালো আছে। আপাতত সে কিছুদিন বিশ্রামে থাকবে। আমরা একটু সাবধানে আগাবো। সে দুই সপ্তাহের বিশ্রামে থাকবে। এর মধ্যে তার পায়ের টেপ চেঞ্জ করা হবে। অন্য সময় হলে হয়তো আমরা কম সময় নিতাম। কিন্তু সামনে যেহেতু বিশ্বকাপ, আমরা তাই একটু বেশি সময় নিবো। সে গতকাল ওয়ার্ম আপে বাঁ পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছে।’

এর আগে মোস্তাফিজ সবশেষ ইনজুরিতে পড়েছিলেন গত বছর আইপিএল খেলতে গিয়ে। বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলে চোট নিয়ে দেশে ফিরেছিলেন ফিজ। সেই চোটই তাকে মে মাসে দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ছিটকে দিয়েছিলে। একই চোট তাকে মাঠের বাইরে ঠেলে দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজেও।

শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে চার বছর পর ঢাকা প্রিমিয়ার লিগে ফিরেছিলেন মোস্তাফিজ। গত সোমবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে নিজের প্রথম ম্যাচে বল হাতে নেমেই জ্বলে উঠেছিলেন ২৩ বছর বয়সী এই টাইগার পেস সেনসেশন। ৬.৫ ওভার বল করে ২৩ রানের খরচায় তুলে নিয়েছিলেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের ৩ ব্যাটসম্যানকে।

কিন্তু খেলাঘরের বিপক্ষে পরের ম্যাচের আগের দিন অভিশপ্ত ইনজুরির কবলে পড়ে দুই সপ্তাহ মাঠের বাইরে চলে গেলেন ২৩ বছর বয়সী এই পেসার।

Print Friendly, PDF & Email

About kholabazar 24