Friday , April 12 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / আরিফিন শুভ-একের পর এক ঝুঁকি নিয়েই যাচ্ছেন

আরিফিন শুভ-একের পর এক ঝুঁকি নিয়েই যাচ্ছেন

একের পর এক ঝুঁকি নিয়েই যাচ্ছেন শুভ

খােলাবাজার ২৪, শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯ঃগত ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হয়েছে। চলবে ২০ এপ্রিল পর্যন্ত। প্রথম লটে শুধু ঢাকা ও এর আশেপাশে সিনেমাটির শুটিং হচ্ছে। পরবর্তীতে দেশের বাইরেও উড়াল দেবে ইউনিট।

সিনেমাটিতে প্রচুর অ্যাকশন আছে। দৃশ্যগুলোর শুটিংও বেশ ঝুঁকিপূর্ণ। পারকোর  ফাইট থেকে শুরু করে বেশকিছু টাফ ফাইট সিন রয়েছে।

তবে স্টান্টম্যান ছাড়া ‘মিশন এক্সট্রিম’ সিনেমার এই ঝুঁকিপূর্ণ দৃশ্যেগুলো শুটিং করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। মারপিট থেকে শুরু করে লাফিয়ে এক দালান থেকে অন্য দালানে পড়ার ঝুঁকি নিচ্ছেন এই তারকা।

তবে এর জন্য শুটিংয়ের বেশ কয়েকমাস আগ থেকে নিজেকে প্রস্তুতি করেছেন শুভ। জিমে ঘাম ঝরিয়ে বানিয়েছেন সিক্স প্যাকও।

সিনেমার যুগল পরিচালকের একজন সানী সানোয়ার বলেন, মঙ্গলবার (০৯ এপ্রিল) আমাদের ১৭তম দিনের শুটিং চলছে। খুব চ্যালেঞ্জিং কাজ হচ্ছে। আমরা যতটুকু সম্ভব রিয়েল লোকেশনে শুট করার চেষ্টা করেছি। পুরো ইউনিট আন্তরিকতার সঙ্গে কাজ করছে।

শুভ প্রসঙ্গে তিনি বলেন, চমকপ্রদ বিষয় হচ্ছে একটি অ্যাকশন দৃশ্যেও শুভ এখন পর্যন্ত স্টান্টম্যানের সাহায্য নেয়নি, নিজেই করেছেন। বেশ কয়েকবার আঘাতও পেয়েছেন তিনি। আমরা একসঙ্গে ছয়টি ক্যামেরায় অ্যাকশন দৃশ্যগুলোর শুটিং করেছি। যাতে সব অ্যাঙ্গেলে শটগুলো নিখুঁতভাবে পাওয়া যায়।

এতে আরিফিন শুভ ছাড়া আরও অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, অস্ট্রেলিয়া প্রবাসী বলিউড অভিনেত্রী সাদিয়া নাবিলা এবং প্রশংসিত অভিনেতা তাসকিন রহমান।

সিনেমাটি পরিচালনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। এছাড়া তার সঙ্গে ‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24