শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ঃ অনলাইনভিত্তিক বৈদেশিক বাণিজ্য সংস্থা ফিনটেক ইনোভেশনস ইন্টারন্যাশনাল ডিএমসিসি, ইউএই এর সঙ্গে ১৭ এপ্রিল, বুধবার চুক্তি স্বাক্ষর করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর এবং ফিনটেক ইনোভেশনস ইন্টারন্যাশনাল ডিএমসিসি’র নির্বাহী পরিচালক আজিজুন্নেসা হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিমসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুল কাদের।
এই চুক্তির আওতায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংক ফিনটেক ইনোভেশনস ইন্টারন্যাশনাল এর ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ট্রেড অ্যাসেটস’ ব্যবহার করে বিশ্বের বিভিন্ন দেশের ব্যাংক ও ফান্ড ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের সঙ্গে অর্থনৈতিক বাণিজ্য সংশ্লিষ্ট লেনদেন করতে পারবে।