শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ঃ গোলাম সোহরাব দোদুল পরিচালিত টেলিফিল্ম ‘তিনফোঁটা বৃষ্টি’। ভিন্ন ধরনের এই গল্পের টেলিফিল্মটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, রোমানা, অর্ষা, পৃথা, ইন্তেখাব দিনার, মিতা চৌধুরী, আবদুল্লাহ রানা, শতাব্দী ওয়াদুদ, রহমত আলী প্রমুখ।

এনটিভিতে আজ শুক্রবার দুপুর ২টা ৩৫ মিনিটে টেলিফিল্মটি প্রচারিত হবে। এর গল্পে দেখা যাবে, তিন নারীর তিনটি ভিন্ন গল্পের সমসাময়িক গতি প্রাপ্ততার মধ্য দিয়েই এগিয়ে চলে মূল গল্প। বিন্যাসিত হয় ঘটনাসমূহ। কিশোরী দামিনীর সংগীতযাত্রার সমাপ্তি ঘটে শৈল্পিকতার মুখোশ পরা কিছু মানুষের কারণে। ঠিক তেমনভাবেই পর্দার আড়ালে লুকায়িত এক অন্ধকারাচ্ছন্ন মানুষের হাতে ধ্বংস হয়ে যায় অর্পার সাংবাদিক জীবন। হারিয়ে যায় প্রথম প্রেমের মানুষটি।

অন্যদিকে, পারিবারিক ও প্রেমবিষয়ক জটিলতায় হতাশাগ্রস্ত লিয়ানার মাদকাসক্তময় জীবন, যাকে প্রতিনিয়ত নতুন জীবনের স্বপ্নময় দৃশ্য দেখিয়ে যাচ্ছেন এক রহস্যময় চরিত্র এম আব্রাহাম। ভিন্ন গল্প ত্রয়ের মধ্যেও লক্ষিত হয় এক অদৃশ্য বন্ধন, একই স্বপ্ন ভঙ্গের ছবি দৃশ্যিত হয় যেন। কিন্তু প্রকৃতি পরম মমতায় আপাত হেরে যাওয়া নারী ত্রয়ের কাছে আবারও ফিরিয়ে দেয় তাদের লক্ষ্য বছরের লালিত স্বপ্নকে। অযুত মানুষের শত-সহস্র গল্পের ভিড় থেকে বেছে নেওয়া তিন কন্যার গল্প নিয়েই তিনফোঁটা বৃষ্টি।