শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,বুধবার , ২৪এপ্রিল ২০১৯ঃ  মেহেদী হাসান,জবি প্রতিনিধিঃ রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শিক্ষার্থীর সাথে অশোভন আচরণ ও ছিনতাইয়ের ঘটনায় উক্ত বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে সত্যতা প্রমাণের ভিত্তিতে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ব বিদ্যালয় প্রসাশন।
গত ২৮ মার্চ-২০১৯, নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী তার বন্ধুদের সাথে ঘুরতে আসলে তাদেরকে বাহাদুর শাহ (ভিক্টোরিয়া) পার্কে ডেকে পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাহিম আহমেদ খান (আইডি – ই১৬০৩০৪০৭২) এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভুগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী মোঃ মারুফ আহমেদ (আইডি – ই১৭০৬০২০৪১) তাদের সাথে অশোভন আচরণ করে এবং মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।
প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তদন্তে ফাহিম আহমেদ খান এবং মোঃ মারুফ আহমেদ উক্ত ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়, যা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুলভ নয় এবং শৃঙ্খলা পরিপন্থী। এ প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ উক্ত দুইজন শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিস্কার করা করেছে এবং আগামী সাত কার্যদিবসের মধ্যে স্থায়ীভাবে কেন বহিস্কার করা হবে না সে ব্যাপারে লিখিত জবাব দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে।