Tuesday , May 21 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নরসিংদীতে র‌্যাব ১১ এর অভিযানে ২টি বিদেশী রিভলবার, ১২০ রাউন্ড গুলিসহ ৬ সন্ত্রাসী গ্রেপ্তার

নরসিংদীতে র‌্যাব ১১ এর অভিযানে ২টি বিদেশী রিভলবার, ১২০ রাউন্ড গুলিসহ ৬ সন্ত্রাসী গ্রেপ্তার

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার, ২৫এপ্রিল ২০১৯ঃ মোঃরাসেল মিয়াঃ নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে ২টি বিদেশী রিভলবার, ১২০ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ ৬ সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে শহরের সাটিরপাড়া শিববাগ মোড় এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা সম্প্রতি র‌্যাবের ক্রসফায়ারে নিহত নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিক বাহিনীর সদস্য বলে জানিয়েছে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার মো. আনিসুল হক ওরফে আনিস (৩৮), একই এলাকার শ্রী রাজু ভৌমিক (৩০), রাঙ্গামাটিয়া এলাকার মো. ফজলে রাব্বী (২৬), কাউরিয়াপাড়া এলাকার মো. রাব্বী (২৩), সদর উপজেলার করিমপুর এলাকার মো. পাপন মিয়া (২২), শীলমান্দি এলাকার মো. মাসুদ মিয়া (৩০)।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকালে নরসিংদী প্রেসক্লাবে র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব ১১ এর অধিনায়ক লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন জানান, গত ২৬ মার্চ নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিক বাহিনীর প্রধান মো. শফিকুল ইসলাম বাবু নিহত হওয়ার পর পুরো সন্ত্রাসী বাহিনীটি সন্ত্রাসী আনিসুল হক আনিসের নিয়ন্ত্রণে চলে যায়। সন্ত্রাসী আনিস সন্ত্রাসী শফিক বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল। সন্ত্রাসী রাজু ভৌমিক শফিক বাহিনীর চাঁদাবাজি, ডাকাতি, ছিনতাই ও অবৈধ দখলদারির সমন্বয়কারির দায়িত্ব পালন করত। আর সন্ত্রাসী পাপন, রাব্বী, ফজলে রাব্বী ও মাসুদ মিয়া দীর্ঘদিন ধরে শফিক বাহিনীর সন্ত্রাসী কর্মকাণ্ড সামনে থেকে পরিচালনা করত। তাদের চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড এমন পর্যায়ে চলে গেছে যে, তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুব্ধ জনগণ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেত না। তাদের চাঁদাবাজির কারণে ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী থেকে শুরু করে শিল্পপতি পর্যন্ত তটস্থ ছিল। তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24