শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,বৃহস্পতবিার, ০২ মে ২০১৯ঃ প্রতিবছরই বলিউডে অভিষেক হচ্ছে তারকা-সন্তানদের। গত বছর শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের বড়পর্দায় অভিষেক হয়েছিল। আর কয়েকদিন পরেই বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের অভিষেক হতে চলেছে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করতে চলেছেন ২০ বছরের অনন্যা পান্ডে। নিজের গার্ল গ্যাঙের মধ্যে অনন্যাই প্রথম সিনেমায় যুক্ত হলেন। বি-টাউনের সবাই জানেন, শাহরুখ খানের মেয়ে সুহানা খান ও সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর পান্ডেকন্যার ঘনিষ্ঠতম বন্ধু।

সম্প্রতি সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে স্টার কিড অনন্যা পান্ডে বলেছেন, ‘এটা আমাদের সম্মিলিত স্বপ্ন, ওরাও সিনেমায় আসুক, আমি ওদের জন্য অপেক্ষা করছি।’

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা খান। সেই থেকে বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা শাহরুখ খান বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। বড়পর্দায় সুহানাকে দেখার জন্য উন্মুখ সিনেদুনিয়া। সামাজিক মাধ্যমে তুমুল জনপ্রিয় তিনি।

এই কিছুদিন আগে বিনোদন সংবাদমাধ্যমগুলো প্রতিবেদনে জানায়, নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব করণ জোহরের হাত ধরে অভিষেক হতে চলেছে শানায়া কাপুরের। করণের  অফিসের বাইরে শানায়াকে দেখা গেলে গুঞ্জন আরো চাঙা হয়। তবে বাবা সঞ্জয় কাপুর বলেছেন, শানায়া সহকারী পরিচালক হিসেবে আবির্ভূত হবেন।

তবে দ্রুতই অভিষেক হচ্ছে অনন্যা পান্ডের। আগামী ১০ মে পর্দায় উঠছে এ তরুণীর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’।

এত ঘনিষ্ঠ বন্ধু সুহানা ও শানায়া, তবু ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র প্রস্তাব পাওয়ার পরেও দীর্ঘদিন দুই বন্ধুকে কিছুই জানাননি অনন্যা পান্ডে। সেই খবর ফাঁস করে অনন্যা বললেন, ‘দীর্ঘদিন আমি ওদের এ ছবি সম্পর্কে বলিনি। কারণ, যদি শেষ পর্যন্ত না হয়, তাই ওদের হতাশ করতে চাইনি। ওরা সবসময় আমার সবকিছু পোস্ট করে, আমার কথা লোকজনকে বলে।’

সিনেমায় ক্যারিয়ার শুরু করতে কী তাঁকে অনুপ্রেরণা জুগিয়েছে, এমন প্রশ্নের জবাবে অনন্যা বলেন, ২০১২ সালে মুক্তি পাওয়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি তাঁর প্রেরণা।

‘তখন আমি ১৪ কি ১৫। মনে আছে, বাবা-মা প্রদর্শনীতে যাচ্ছিল। আমি যাওয়ার অনুমতি পেলাম না, কারণ ওটা ছিল রাত ১১টার শো। মায়ের কাছে কান্নাকাটি করেছিলাম। পরে মেঝেতে বসে দেখেছিলাম, কারণ সিট ছিল না। যখন আলিয়াকে (ভাট) দেখলাম, তখনই মনে হয়েছিল, আমিও করব। এ এক অন্যরকম অনুভূতি। আমি আরো চেয়েছিলাম ধর্ম প্রডাকশনের থিম সং দিয়েই আমার সিনেমা শুরু হোক,’ বলেন অনন্যা পান্ডে।

সাত বছর পর অনন্যার সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে অনন্যা ছাড়াও রয়েছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। এ ছবি দিয়ে তারারও অভিষেক হচ্ছে।