Sunday , May 19 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নরসিংদীতে জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠি

নরসিংদীতে জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠি


খােলাবাজার ২৪,সোমবার, ০৫মে ২০১৯ঃ মোঃরাসেল মিয়াঃ নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর পাঁচদোনায় জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ সোমবার বিকেলে পাঁচদোনা ইউনিয়ণ পরিষদের প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পাঁচদোনা ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মিজানুর রাহমান এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন নরসিংদী-২ (পলাশ) আসনের সাংসদ ডা: আনোয়ারুল আশরাফ খাঁন দিলিপ।
পাঁচদোনা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মাসুম বিল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম,পিপিএম। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহরিয়ার আলম, শাহেদ আহম্মেদ, মাধবদীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান, পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইউসুফ আহমেদসহ এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গ।

এসময় অতিথিবৃন্দ এলাকাবাসির কাছ থেকে সমস্যাদি কথা শুনেন। সব কথা শুনে তাদেরকে সর্ব প্রকার সহযোগিতার আশ্বাস দেন।
সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে নেমেছে সরকার। কেউ যদি মাদক বিক্রি করে তাকে চিহ্নিত করে পুলিশকে খবর দিন তাকে সাথে সাথে গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেয়া হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূল করতে জনগনের সহযোগিতা চেয়ে বক্তারা বলেন মাদকের ছোবল থেকে যার যার সন্তানকে রক্ষা করার জন্য অভিভাকদের আরো সোচ্চার হতে হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24