শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার ,০৯মে ২০১৯ঃ ইন্দুরকানী(পিরোজপুর) প্রতিনিধি: ইন্দুরকানীতে দুর্ণীতি, নিয়োগ বানিজ্য অর্থ আত্মসাৎ ও মিথ্যা মামলা দিয়ে দলীয় নেতাকর্মীদের হয়রানির অভিযোগে উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক বিরুদ্ধে মানববন্ধন করেছে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলালীগের নেতাকর্মী ও ভুক্তভোগীরা অংশগ্রহন করেন।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোবারক আলী হাওলাদার, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বজলুর রহমান মিন্টু, পত্তাশী ইউনিয়ন আ’লীগের সভাপতি মোবারক আলী হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক লাভলু, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার প্রমুখ।

এসময় বক্তারা উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্ণীতি, নিয়োগ বানিজ্য, বিভিন্ন ব্যক্তিকে চাকুরী দেবার কথা বলে টাকা আত্মসাৎ, প্রধানমন্ত্রীর দেওয়া অনুদান ক্ষতিগ্রস্থদের না দিয়ে নিজের আত্মীয় স্বজনকে দেওয়া, ভিজিডির কার্ড দেয়ার নামে উৎকোচ গ্রহন, টিআর, কাবিখা লুটপাট সহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির কথা তুলে ধরেন।

তারা আরও বলেন, উপজেলা আ’লীগের সম্পাদককে তার পদ থেকে বহিস্কার করা না হলে আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কঠোর কর্মসূচী দেয়ার ঘোষণা করেন। এছাড়া দলীয় কোন্দলের কারনে নেতাকর্মীদের হয়রানি এবং উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে উৎকোচ নিয়ে নিজ দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করার অভিযোগ তুলে ধরেন।

সম্প্রতি তিনি টেন্ডার বাজি করতে গিয়ে ঠিকাদারদের ধাওয়া পড়ে গিয়ে আহত হয়ে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ১১ জন নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মিথ্যা চাঁদাবাজির মামলা করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আঃ হাকিম, যুগ্ম আহ্বায়ক আঃ রশিদ, পারভেজ হাওলাদার, পত্তাশী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি জিল্লুর রহমান শান্তি, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান হাওলাদার, পাড়েরহাট ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইনুল সিকদার, ছাত্রলীগ সম্পাদক রিয়াজুল ইসলাম লিটন, ইন্দুরকানী সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শাওনা হাওলাদার, সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

অভিযুক্ত উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মৃধা মো. মনিরুজ্জামান জানান, চাঁদা বাজির মামলা থেকে রক্ষা পেতে ও সামনে আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মানববন্ধন করছে।