Friday , May 17 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / মডেলিং করতে গিয়ে ধর্ষণের শিকার!

মডেলিং করতে গিয়ে ধর্ষণের শিকার!

খােলাবাজার ২৪,শনিবার ,১১মে ২০১৯ঃ  মার্কিন মডেল এইরিকা ক্রাহমার। সম্প্রতি প্রকাশ করলেন তার এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। জানালেন, মডেলিং করতে গিয়ে বিক্রি ও ধর্ষণের শিকার হয়েছিলেন তিনি।

মার্কিন এ মডেল প্রথম মডেলিংয়ের কাজ করতে গিয়েছিলেন নিউ ইয়র্ক। একটি এজেন্সির মাধ্যমে সে শহরে পৌঁছে জানতে পারেন, মডেলিংয়ের কাজ খুঁজে নিতে হবে নিজেকেই।

তিনি জানান, দুটি বেডরুমের একটা ফ্ল্যাটে তাদের ২১ জনকে থাকতে হত। কখনও কখনও সংখ্যাটা ৩০ হয়ে যেত। সে সময় ওই এজেন্সিরই এক ম্যানেজার এইরিকাকে ড্রাগ খাইয়ে ধর্ষণ করে। একটা ক্লাবে ঘটেছিল সেই ভয়ঙ্কর ঘটনা।

এইরিকা বলেন, ‘আমি পালানোর চেষ্টা করি। তখন রাস্তা থেকে অপহরণ করা হয়। পরের দিন ঘুম ভাঙতে দেখি একটা খাটে শক্ত করে বাঁধা রয়েছে আমাকে।’

‘সেক্স ট্রাফিকিং’ হয়তো অনেকের কাছে পরিচিত শব্দ। কী ভয়ঙ্কর সব ঘটনা ঘটে আপাত এই শব্দের মধ্যে তা হয়তো অনেকেরই জানা নেই। আবার অনেকে না জেনেই সেক্স ট্রাফিকিংয়ের বিপদে পা বাড়ান। তেমন ভাবেই না জেনে বিপদে পড়েছিলেন এইরিকা ক্রাহমার। সেক্স ট্রাফিকিংয়ের ফাঁদে পড়ে বিক্রি হয়ে গিয়েছিলেন তিনি।

তিনি এই ভয়ঙ্কর অভিজ্ঞাতার কথা প্রকাশ করতে গিয়ে জানান, ‘তিন দিন বন্দি অবস্থায় একাধিকবার ধর্ষণ করা হয় তাকে। মারা হয় বহুবার। তিন দিন পর সেই পরিস্থিতি থেকে কোনও মতে পালিয়ে কাছের একটা হোটেলে গিয়ে সাহায্য চেয়েছিলেন তিনি। সেখানকার এক মডেল তাকে সাহায্য করেছিলেন। বহু স্বপ্ন নিয়ে মডেলিং করতে গিয়ে বিক্রি হয়ে গিয়েছিলেন, ধর্ষিতা হতে হয়েছিল।

Print Friendly, PDF & Email

About kholabazar 24