Wednesday , May 22 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / পিরোজপুর জেলা যুবদলের সাধারণ সভা অনুষ্ঠিত

পিরোজপুর জেলা যুবদলের সাধারণ সভা অনুষ্ঠিত

খােলাবাজার ২৪, সোমবার, ১৩মে ২০১৯ঃপিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা যুবদলের সাধারণ সভা গত শনিবার ইস্কান্দার ওয়েলফেয়ার অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের পিরোজপুর জেলা শাখার সভাপতি মিজানুর রহমান শাহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান বলেন,‘আওয়ামী সরকার গণতন্ত্রকে অনেক আগেই হরণ করেছে। ৩০ ডিসেম্বর প্রশাসনকে ব্যবহার করে নির্বাচন নামক নাটক মঞ্চায়ন করে অবৈধ ভাবে সরকার ক্ষমতা দখলে রেখেছে। এ সরকার বিশ্বের বুকে অগণতান্ত্রিক, ভোট ডাকাত, স্বৈরাচারী সরকার হিসেবে পরিচিত পেয়েছে। দেশ ও জাতির কাছে কলঙ্কজনক অধ্যায় রচনা করেছে আওয়ামী সরকার। মিথ্যা, গায়েবি মামলা দিয়ে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের কারাবন্দি করে রেখেছে। দেশের তিন বারের নির্বাচিত প্রধানমন্ত্রী আপোষহীন নেত্রী খালেদা জিয়াকে দিনের পর দিন মিথ্যা মামলায় ফরমায়েশি রায়ে সাজা দিয়ে কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে রেখে মানসিক নির্যাতন করছে।’খালেদা জিয়াকে জেলখানায় বন্দি করে রাখা মানে বাংলাদেশের গণতন্ত্রকে বন্দি করে রাখা। আমরা খালেদা জিয়া প্যারোলে মুক্তি চাই না। খালেদা জিয়াকে দেশের জনগণই মুক্ত করে আনবে।
অনুসঠান পরিচালনা করেন পিরোজপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ। সভায় জেলা যুবদলের ও জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো।
Print Friendly, PDF & Email

About kholabazar 24