Friday , August 2 2019
ব্রেকিং নিউজ :

Home / লাইফ স্টাইল / পিরোজপুর জেলা শহরে ফ্যাশন সচেতন ক্রেতাদের জন্য নিজস্ব ব্র্যান্ডের পোষাক নিয়ে এলো পিনাকেল প্লাস

পিরোজপুর জেলা শহরে ফ্যাশন সচেতন ক্রেতাদের জন্য নিজস্ব ব্র্যান্ডের পোষাক নিয়ে এলো পিনাকেল প্লাস

খােলাবাজার ২৪,  শুক্রবার, ১৭মে ২০১৯ঃ ঈদ-উল ফিতর-২০১৯ ইং উপলক্ষে ফ্যাশন সচেতন ক্রেতাদের জন্য নতুন কালেকশন নিয়ে হাজির হয়েছে পিরোজপুর জেলা শহরের একমাত্র নিজস্ব ব্র্যান্ডের তৈরী পোষকের শো-রুম পিনাকেল প্লাস ফ্যাশন হাউজ।
পিরোজপুর জেলা শহরের কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের বিপরীতে সদর রোড়ে পিনাকেল প্লাস ফ্যাশনের নিজস্ব শো-রুমটি সম্পূর্ণ শীতাতপ নিয়‌ন্ত্রিত।এখানে রয়েছে মনোরম পরিবেশে কেনাকাটার সুযোগ ।


এখানে পাওয়া যাচ্ছেঃ- 
পিনাকেল প্লাস ফ্যাশনের নিজস্ব ফ্যাক্টরীতে তৈরী আধুনিক ডিজাইনের পাঞ্জবি,পায়জামা ও শার্ট। ঈদ কালেকশনে থাকা এ সব পাঞ্জবি ও শার্ট গুলোতে স্বস্তির জন্য ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি কাপড়।


এছাড়া আরো রয়েছেঃ-
বিশ্বের নামি-দামী ব্র্যান্ডের এক্সপোর্ট কোয়ালিটির জিন্স পেন্ট ও গেবাডিং পেন্ট. ফরমাল পেন্ট, টি-শার্ট, পোলো গেন্জী , ফরমাল শার্ট ও কেজুয়াল শার্ট,শট প্যান্ট,বক্সার,জগার,কারগো প্যান্ট।


পিনাকেল প্লাসের পরিচালক মোঃ মোমিনুল কবীর ( সিপার) খোলাবাজার২৪ ডট কমকে জানান,রমজান শুরুর আগে থেকেই আমরা ক্রেতাদের পছন্দের মান চিন্তা করে নতুন ডিজাইনের তৈরী পোশাক সংগ্রহ করেছি। ফ্যাশন সচেতন পিরোজপুর বাসী রমজান শুরুর দিকেই যে ভাবে কেনা কাটা করার জন্য ভীড় করছে তাতে আশা করছি ঈদের আগেই আমাদের বিক্রির লক্ষমাএা ছাড়িয়ে যাবে।তবে ক্রেতাদের পছন্দের কথা চিন্তা করে আমি সকল রকমের ক্রেতাদের পছন্দের পোশাক তৈরী করেছি যাতে কোন ক্রেতা আমার শো-রুমে এসে ফিরে না যায়। ক্রেতাদের পছন্দই আমার কাছে গুরুত্বপূর্ণ।
আমি আমার পিরোজপুরের সকল রকমের ক্রেতাদের জেলা শহরের কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের বিপরীতে সদর রোড়ে একমাত্র নিজস্ব ব্র্যান্ডের তৈরী পোষকের শো-রুম পিনাকেল প্লাস ফ্যাশন হাউজে পবিত্র ঈদ-উল ফিতরের কেনাকাটার জন্য আশার আহবান জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

About kholabazar 24