Monday , May 20 2019
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / পাকিস্তা্নের দল ঘোষণায় বড় ধরণের চমক

পাকিস্তা্নের দল ঘোষণায় বড় ধরণের চমক

খােলাবাজার ২৪,সোমবার, ২০মে ২০১৯ঃ অবশেষে পরিবর্তন আসলো পাকিস্তানের বিশ্বকাপ দলে। চূড়ান্ত স্কোয়াডে ৩টি পরিবর্তন করা হয়েছে। জায়গা পেলেন মোহাম্মদ আমের, ওয়াহাব রিয়াজ ও আসিফ আলী।

গত ১৮ এপ্রিল ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরপর স্থানীয় গণমাধ্যমসহ সামাজিক মাধ্যমে গুঞ্জন ওঠে স্কোয়াড পরিবর্তনের।

ইংল্যান্ডের বিপক্ষে ৪-০ ব্যবধানে সিরিজ হারের পরই কোচ ও অধিনায়কের সাথে আলোচনা করে দলে পরিবর্তনের ঘোষণা দিলেন নির্বাচকরা। যদিও ২৩ মে পর্যন্ত আইসিসির অনুমতি ছাড়াই স্কোয়াড পরিবর্তনের সুযোগ ছিল পাকিস্তানের।

শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে ওয়ার্মআপ ম্যাচের আগেই দলের সাথে যোগ দেবেন তিন ক্রিকেটার। আমের চিকেন পক্সে আক্রান্ত হলেও, এর মাঝে সুস্থ হয়ে ওঠার প্রত্যাশা করেছেন প্রধান নির্বাচক ইনজামাম উল হক।

সরফরাজ আহমেদই থাকছেন পাকিস্তানের বিশ্বকাপ অধিনায়ক। বাকি সদস্যরা হলেন, বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহেন শাহ আফ্রিদি, শোয়েব মালিক। আগের দল থেকে বাদ পড়েছেন ফাহিম আশরাফ, জুনায়েদ খান ও আবিদ আলী।

Print Friendly, PDF & Email

About kholabazar 24