Monday , July 29 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা!

সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা!

খােলাবাজার ২৪,সোমবার, ২০মে ২০১৯ঃ আত্মহত্যা করেছেন প্রখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী ফারহানা ইয়াসমিন শাওন (৩৬)।

রোববার খুলনা নগরীর শেরেবাংলা রোডের ৩নং কাশিমনগর শিল্প এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ায় তার মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

শাওন নগরীর আল কাতরা মিল এলাকার শেখ আবদুল হকের মেয়ে। এক বোন ও এক ভাইয়ের মধ্যে শাওন ছিলেন বড়। তিনি ডুমুরিয়া সাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ছিলেন।

জানা যায়, শিক্ষকতার পাশাপাশি রবীন্দ্রসংগীতের প্রশিক্ষক হিসেবেও বেশ সুনাম ছিল তার। গত ৬ মে জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ ডুমুরিয়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়। এতে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় শাওনকে।

শাওনের সহকর্মী লিটন ঢালী জানান, ছয় মাস আগে স্বামী অপু খানের সঙ্গে ডিভোর্স হওয়ায় মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ছিলেন তিনি।

বাবার বাড়ি পাশে হলেও প্রাথমিক বিদ্যালয়ের আরেক শিক্ষক শাহানা আলিমার সঙ্গে কাশিমনগর এলাকায় ভাড়া থাকতেন।

শাহানা আলিমা জানান, রোববার সকালে ঘুম থেকে উঠে শাওনকে মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত দেখা যায়। দুজনে কিছু বলার পর যে যার কক্ষে চলে যান।

সকাল সাড়ে ১০টার দিকে শাওনের ঘর থেকে কোনো শব্দ না আসায় তিনি ডাকাডাকি করেন। পরে আশপাশের বাড়ি থেকে অন্যরা এসে কাচের দরজা ভেঙে শাওনকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তার পরও সঠিক কারণ খুঁজে বের করতে লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24