শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, সোমবার ১৭ জুন ২০১৯ঃ এক্সিম ব্যাংকের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ (১৭ জুন, ২০১৯ইং সোমবার) ঢাকার রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

২০তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং উক্ত বছরের জন্য ১০% নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান এমপি, পরিচালনা পর্ষদের সদস্য মোঃ নজরুল ইসলাম স্বপন, মোহাম্মদ শহিদুল্লাহ, মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, লে. কর্নেল অবঃ সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), রঞ্জন চেধুরী, খন্দকার মোঃ সাইফুল আলম, অধ্যাপক মোঃ সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও কোম্পানি সেক্রেটারি মোঃ গোলাম মাহবুব।

সাধারণ সভায় উপস্থিত শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

২০তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।