শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, মঙ্গলবার ১৮ জুন ২০১৯ঃ অব্যাহত অগ্রযাত্রার পরিক্রমায় রাজধানী ঢাকার অভিজাত আবাসিক এলাকা মহাখালী ডিওএইচএস সংলগ্ন এসকেএস টাওয়ারে ব্যাংকের ১২৪তম শাখা উদ্বোধন করলো এক্সিম ব্যাংক। আজ (১৮ জুন ২০১৯) মহাখালী ডিওএইচএস শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই শাখাটি উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান এমপি, সাবেক মন্ত্রী ও সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল নুরউদ্দিন খান, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ, মেজর অব. খন্দকার নুরুল আফসার, মোঃ নূরুল আমিন ফারুক, লে. কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), অধ্যাপক মোঃ সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং উর্দ্ধতন সেনা কর্মকর্তাবৃন্দসহ এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ের উর্দ্ধতন নির্বাহীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যবসায়ী ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার বলেন, ডিওএইচ সংলগ্ন এই এলাকায় একটা শাখা স্থাপন করা আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিলো। আজ সেই স্বপ্ন পুরণের দিনে আমি বাংলাদেশ সেনাবাহিনীর সংশ্লিষ্ট সকলকে এবং রাওয়ার ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি এক্সিম ব্যাংকের এই শাখা একাধারে এই এলাকার আভিজাত্য ও ব্যবসায়িক কর্মকা-ের মেলবন্ধন সৃষ্টি করবে।
উদ্বোধনী অনুষ্ঠানে এক্সিম ব্যাংকের জন্য শুভ কামনা জানিয়ে অতিথিবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল নুরউদ্দিন খান, রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (রাওয়া) চেয়ারম্যান মেজর অব. খন্দকার নুরুল আফসারসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।
স্বাগত বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের বিভিন্ন আমানত ও বিনিয়োগ প্রকল্প সম্পর্কে আলোচনা করেন এবং সবাইকে এক্সিম ব্যাংক মহাখালী ডিওএইচএস শাখার সাথে ব্যাংকিং করার আহ্বান জানান।