শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

নিহতরা হলেন– ওয়াপদা নতুনহাট এলাকার প্রয়াত রজব আলী প্রামাণিকের ছেলে রহমতুল্লাহ প্রামাণিক  (৫৫) ও তার নাতি তুরাত (২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নাতি তুরাতকে কোলে নিয়ে রাস্তার পাশ দিয়ে হাঁটছিলেন রহমতুল্লাহ প্রামাণিক। এ সময় হঠাৎ করে পেছন থেকে একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রহমতুল্লাহ মারা যান। গুরুত আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে শিশুটির মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর পরই নতুনহাট এলাকার লোকজন পিকআপটি আটক করে। এসময় উত্তেজিত জনতা পিকআপের চালক ও হেলপারকে বেদম মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আটক চালক সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাট সরকার পাড়ার মঞ্জুর আলীর ছেলে মো. রিমন (১৭) এবং হেলপার একই এলাকার মো. সাবেদ আলীর ছেলে মো. আবু রায়হান (১৬)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ওয়াপদা নতুনহাট এলাকায় সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ বুঝিয়ে তাদের সড়ক থেকে সরিয়ে দেয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।