শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, মঙ্গলবার , ০২জুলাই,২০১৯ঃ যৌক্তিক কারণে সরকার গ্যাসের দাম বাড়িয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, গতকালও আমি বলেছি, কী কারণে গ্যাসের দাম বৃদ্ধি হয়েছে। গ্যাসের মূল্যবৃদ্ধির পেছনে যৌক্তিক কিছু কারণ আছে।

বিরোধী শক্তি হরতালের ডাকে সাড়া পাবে না বলে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ নিয়ে যদি বিরোধী দল হরতাল বিক্ষোভের ডাক দেয়, তারা দিতে পারেন। কিন্তু আমার ধারণা, হরতালে তারা জনগণের সাড়া পাবে না। আমাদের দেশের মানুষ বাস্তবতা বোঝে। বাস্তব কারণে যৌক্তিক কিছু দাম এখানে সমন্বয় করা হয়েছে। কাজেই দেশের মানুষ এই বিষয়টাকে সহজভাবে নেবে, এটাই আমরা আশা করি।

যাতে এ নিয়ে জনগণের কোনো ভোগান্তি না হয় সেদিকেও আমরা সচেষ্ট থাকব। প্রধানমন্ত্রী নিজেই একজন জনদরদী মানুষ, তিনি বিষয়টা দেখছেন। এখন বিরোধী দল প্রতিবাদ করবে, বিক্ষোভ করবে, এটাই স্বাভাবিক। আমার কাছে মনে হয়, তাদের এই প্রতিবাদ বিক্ষোভ বিশেষ করে হরতালে জনগণের কোনো সাড়া মিলবে, এটা আমার বিশ্বাস হয় না। বলছিলেন ওবায়দুল কাদের।