শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, বুধবার , ০৩জুলাই,২০১৯ঃ  কুয়াকাটায় মামা ও ভাগ্নে দুই পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ ২০ জন আহত হয়েছে। উভয় পরিবারের গুরুতর আহত ইদ্রিস, সেহেল, নুরুল হক, নসির, রনি অমিন,আব্দুল হক, সুমি বেগম, মিজান, রেজাউল, জিহাত, মাফুজা, মন্নান, তাজিনুর, হানিফকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে কুয়াকাটার খাজুরা গ্রামে। বুববার সকালে আহতদের মধ্যে নসির, হানিফ, আব্দুল হক, সুমি বেগম, মিজান, রেজাউল, জিহাতের অবস্থা সংকটপন্ন হওয়াতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

আহতদের সূত্রে জানা যায়, কুয়াকাটার খাজুরা এলাকায় একটি কালভাটের কাজ নিয়ে মামা আব্দুল হক ও ভাগ্না হানিফের সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায় উভয় পরিবারের সদস্যরা সংর্ঘষে জড়িয়ে পরে। এতে উভয় পরিবারের মহিলাসহ কমপক্ষে ২০ রক্তাক্ত জখম হয়।

কলাপাড়া হাসাপাতালে চিকিৎসক ডাক্তার জুনায়েত খান লেলীন জানান, হাসপাতালে আসা সাবাই কম বেশি জখম হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে গুরুতরদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার কার হয়েছে।
মহিপুর থানার ওসি মো.সাইদুর ইসলাম জানান, এ ঘটনায় দুই পক্ষের লোকজনই আহত রয়েছে। তারা সবাই চিকিৎসাধীন। এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।