শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,শনিবার,০৬জুলাই,২০১৯ঃ  রাজধানীর ওয়ারীতে সাত বছরের শিশু সামিয়া আফরিন সায়মা (৭) নিখোঁজের পর লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

আজ শনিবার সকালে এ মামলা দায়ের করেন সায়মার বাবা আব্দুস সালাম। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির নিরাপত্তা প্রহরীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

ওয়ারী জোনের সহকারী কমিশনার মোহাম্মাদ সামসুজ্জামান জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার মূল রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।

এর আগে গতকাল শুক্রবার রাত পৌনে ৮টার দিকে ওয়ারীর বনগ্রাম মসজিদ এলাকার নির্মাণাধীন একটি ভবন থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত সায়মা সিলভারডেল স্কুলে নার্সারিতে পড়তো। তার বাবা আব্দুস সালাম নবাবপুরে ব্যবসা করেন। ওয়ারী থানার ১৩৯ বনগ্রামের বাড়ির ৬ তলায় নিজের ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকেন তিনি।

আব্দুস সালাম বলেন, শুক্রবার ‘মাগরিবের আজানের সময় আমি নামাজ পড়তে মসজিদে যাই। ফেরার সময় সন্ধ্যার নাশতা কিনে বাসায় আসি। এসে দেখি বাসায় সায়মা নেই। আমি ও আমার স্ত্রীসহ সায়মাকে খুঁজতে শুরু করি। ছয় তলা ও আট তলায় খুঁজে তাকে পাওয়া যায়নি। পরে আবার আট তলায় খুঁজতে গিয়ে রান্নাঘরে তার লাশ পাওয়া যায়।’

শিশু সায়মার গলায় দাগ ছিল। এছাড়া ঠোঁটে ও শরীরের বিভিন্নস্থানে রক্তের চিহ্ন পাওয়া যায়।

পুলিশের ধারণা, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। তবে, ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।